ফ্রিডম বাংলা নিউজ

শুক্রবার, মার্চ ২৯, ২০২৪ |

EN

মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তি ক্ষমতায় আছে বলেই যুদ্ধাপরাধীদের বিচার হয়েছে: আমু

মিলন কান্তি দাস, নলছিটি প্রতিনিধি | আপডেট: রবিবার, মে ২৮, ২০২৩

মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তি ক্ষমতায় আছে বলেই যুদ্ধাপরাধীদের বিচার হয়েছে:  আমু
নলছিটির দপদপিয়া ইউনিয়ন আওয়ামী লীগ'র আয়োজিত সূধী সমাবেশে  বাংলাদেশ আওয়ামী লীগ'র উপদেষ্টা মন্ডলীর সদস্য, সাবেক শিল্প ও খাদ্যমন্ত্রী, ১৪ দলের মুখপাত্র ও সমন্বয়ক, শিল্প মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি আলহাজ্ব আমির হোসেন আমু বলেন মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তি ক্ষমতায় আছে বলেই যুদ্ধাপরাধীদের বিচার হয়েছে।

নৌকার বিজয় নিশ্চিত করতে সকলকে কর্মী হয়ে মানুষের কাছে যেতে হবে। একটি দল দ্রব্যমূল্য নিয়ে কথা বলছে। এখন মোবাইলের যুগ আপনারা খবর নিয়ে দেখেন বিশ্বের উন্নত দেশের তুলনায় আমাদের দেশে এখনও দ্রব্যমূল্য অনেক কম। সরকার মানুষের পাঁচটি মৌলিক অধিকার পূরণ করতে সক্ষম হয়েছে। শিক্ষা,চিকিৎসা,বিভিন্ন ভাতা,রাস্তাঘাট, ব্রীজ নির্মাণ করাসহ সেবা সমুহ মানুষের দোড় গোরায় পৌছে দিয়েছে।

দপদপিয়া ইউনিয়ন ডিগ্রি কলেজ মাঠে অনুষ্ঠিত এ সভায় সভাপতিত্ব করেন ইউনিয়ন আওয়ামী লীগ'র সভাপতি ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সোহরাব হোসেন বাবুল মৃধা।  সূধী সমাবেশে বক্তব্য রাখেন ঝালকাঠি জেলা আ'লীগের সাধারন সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির, নির্যাতিত নেতা বজলুর রহমান। সূধী সমাবেশে উপস্থিত ছিলেন জেলা আ’লীগের সহ সভাপতি ও নলছিটি উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোঃ সিদ্দিকুর রহমান, জেলা আ’লীগের সদস ব্যারিস্টার সুমাইয়া হোসেন অদিতি,জেলা পরিষদ সদস্য সোহরাব হোসেন মাষ্টার,মোঃ নিজাম উদ্দিন  মৃধা (সিআইপি),ঝালকাঠি উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ইসরাত জাহান সোনালী,নলছিটি উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মফিজুর রহমান শাহীন, মহিলা ভাইস চেয়ারম্যান মোর্শদা লস্কর ,ঝালকাঠি পৌরসভার কাউন্সিলর জিএস জাকির প্রমুখ।

অনুষ্ঠান সঞ্চালনা করেন তিমিরকাঠি মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ইলিয়াস হোসেন শাহীন। 

অনুষ্ঠানে প্রধান অতিথি আরো বলেন, গত নির্বাচনে আপনাদের বলেছিলাম নির্বাচন পর্যন্ত আমার দায়িত্ব আপনাদের আর নির্বাচনের পর আপনাদের দায়িত্ব আমার।  আমি গত পাঁচ বছরে আপনাদের জন্য কাজ করেছি। আগামী নির্বাচনে আপনারা সম্মিলিত ভাবে নৌকার বিজয় নিশ্চিত করবেন। ছিয়া নব্বইয়ের নির্বচনের পর ১৪টি ইটের রাস্তা দিয়ে এই ইউনিয়নের কাজ শুরু করেছিলাম। এখন আপনাদের জন্য করা শতশত উন্নয়নের ফিরিস্তি দেখলাম ও শুনলাম। আগামীতেও নৌকার বিজয় হলে উন্নয়নের ধারা অব্যাহত থাকবে। শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে চলছে,যারা বিপক্ষে বলছে যারা যুদ্ধাপরাধীদের নিয়ে দল ও সরকার গঠন করেছিলো। আপনারা সবাই মিলে ঐক্যবদ্ধ হয়ে কাজ করলে নৌকার বিজয় কেউ আটকাতে পারবে না।