ফ্রিডম বাংলা নিউজ

শুক্রবার, মার্চ ২৯, ২০২৪ |

EN

দুবাই যাওয়ার বিমান টিকিট কাটলেন জাহাঙ্গীর

নিজস্ব প্রতিবেদক | আপডেট: বৃহস্পতিবার, মে ২৫, ২০২৩

দুবাই যাওয়ার বিমান টিকিট কাটলেন জাহাঙ্গীর
রাত পোহালেই অনুষ্ঠিত হবে গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচন। এই নির্বাচনে প্রার্থী না হয়েও আলোচিত ও সমালোচিত আওয়ামী লীগ থেকে বহিষ্কৃত সাবেক মেয়র জাহাঙ্গীর আলম। নিজের মা প্রার্থী হওয়ায় চালাচ্ছেন প্রচার-প্রচারণা। কিন্তু এরই মধ্যে এসেছে নতুন সংবাদ। দুবাই যাওয়ার বিমান টিকিট কেটেছেন জাহাঙ্গীর আলম।

টিকিটের তথ্য বিবরণী অনুযায়ী নির্বাচনের পর দিন শুক্রবার (২৬ মে) সকাল সোয়া আটটায় দুবাই গমনের জন্য ইউএস-বাংলা এয়ারলাইন্সের টিকিট ক্রয় করেছেন গাজীপুর সিটির সাবেক মেয়র জাহাঙ্গীর আলম। বিজনেস ক্লাসের ওই টিকিটে দেখা গেছে, শুক্রবার সকাল সাড়ে ১১টায় দুবাইয়ে পৌঁছাবেন তিনি। সঙ্গে ৩০ কেজি লাগেজ নেওয়ার অনুমতি পেয়েছেন। মোট বিমানভাড়া ছিল ৮৩ হাজার ৪৮ টাকা।

এর আগে বৃহস্পতিবার (২৫ মে) সকাল থেকে শুরু হবে গাসিক নির্বাচনের ভোটগ্রহণ। সন্ধ্যায় ফলাফল ঘোষণা হবে। কিন্তু হঠাৎ নির্বাচনের আগের দিন কেন তিনি বিদেশে যাওয়ার টিকিট কেটেছেন সে ব্যাপারে কিছুই জানাননি।

এবারের গাসিক নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মেয়র পদে প্রতিদ্বন্দ্বীতা করছেন জাহাঙ্গীরের মা জায়েদা খাতুন। তার প্রতীক দেয়াল ঘড়ি। নিজেও নির্বাচনে প্রার্থীতার দৌঁড়ে ছিলেন। কিন্তু ঋণখেলাপীর কারণে তার প্রার্থীতা বাতিল হয়েছে।