ফ্রিডম বাংলা নিউজ

শুক্রবার, মার্চ ২৯, ২০২৪ |

EN

শেখ হাসিনাকে হত্যার হুমকি, আটোয়ারীতে আওয়ামী লীগের বিক্ষোভ মিছিল

আটোয়ারী, পঞ্চগড় প্রতিনিধি | আপডেট: মঙ্গলবার, মে ২৩, ২০২৩

শেখ হাসিনাকে হত্যার হুমকি, আটোয়ারীতে আওয়ামী লীগের বিক্ষোভ মিছিল
প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে আটোয়ারী উপজেলা আওয়ামী লীগসহ অঙ্গ ও সহযোগী সংগঠন।

সোমবার (২২মে) বিকালে উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয় থেকে মিছিল বের করেন উপজেলা আওয়ামী লীগ সহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ তৌহিদুল ইসলাম এর নেতৃত্বে দলীয় কার্যালয় থেকে মিছিলটি শুরু হয়ে উপজেলার প্রধান বাণিজ্য কেন্দ্র ফকিরগঞ্জ বাজারসহ বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে এসে শেষ হয়।

পরে বিক্ষোভ সমাবেশে উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোখলেছুর রহমানের সঞ্চালনায় সমাবেশে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ তৌহিদুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমদাদুল হক এমদাদ, সহ-সভাপতি ফজলুল করিম, যুগ্ম সাধারণ সম্পাদক আঃ কুদ্দুস ও সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান প্রমুখ বক্তব্য রাখেন।

সমাবেশে বক্তারা বলেন, বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার দক্ষতা, সৃজনশীলতা, উদার গণতান্ত্রিক দৃষ্টিভঙ্গি ও দূরদর্শী নেতৃত্বে বাংলাদেশ আজ বিশ্বজয়ের নবতর অভিযাত্রায় এগিয়ে চলছে। কিন্তু বাংলাদেশের এই অভিযাত্রাকে কখনোই সহ্য করতে পারেনি স্বাধীনতা বিরোধী অপশক্তি ও তাদের দোসররা। বঙ্গবন্ধুকন্যাকে হত্যার দুরভিসন্ধি করেছে, গুলি করে, বোমা মেরে হত্যার চেষ্টা চালিয়েছে।  

সর্বশেষ গত ১৯ মে রাজশাহীতে বিএনপির সমাবেশ থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে খুন করে কবরস্থানে ফেলে রাখার হুমকি দিয়েছে।তার ওই বক্তব্যের প্রতিবাদে সারা দেশে আওয়ামী লীগের আয়োজনে বিক্ষোভ মিছিল বের হয়।