ফ্রিডম বাংলা নিউজ

বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০২৪ |

EN

মদনে সাংসদ রেবেকা মমিনের ৭৮তম জন্মদিন পালিত

আব্দুল আওয়াল (মদন) নেত্রকোনা | আপডেট: মঙ্গলবার, মে ১৬, ২০২৩

মদনে সাংসদ রেবেকা মমিনের ৭৮তম জন্মদিন পালিত
নেত্রকোনা-৪ (মদন, মোহনগঞ্জ, খালিয়াজুরী) আসনের টানা তিনবারের নির্বাচিত সংসদ সদস্য জনাব রেবেকা মমিনের ৭৮ তম জন্মদিন পালন করা হয়েছে। সোমবার (১৫ মে) সন্ধায় দলীয় কার্যালয়ে উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের আয়োজনে কেক কেটে তাঁর জন্মদিন পালন করা হয়। পরে সাংসদের সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করে মোনাজাত করা হয়।

এতে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সদ্য সাবেক সাধারণ সম্পাদক আবুল বাশার খান এখলাছ, উপজেলা যুবলীগের সভাপতি আনোয়ার সাদাত সানোয়ার, সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম, পৌর আওয়ামী লীগের সভাপতি সুরজিত বৈশ্য, সেচ্ছাসেবক লীগের সভাপতি লিঠন বাঙ্গালি ও উপজেলা ছাত্রলীগের আহবায়ক টিপু মিয়া।

 এছাড়াও উপস্থিত ছিলেন আওয়ামী লীগ নেতা শাজাহান কবির, শাহ আলাম, রহুল আমিন, উপজেলা যুবলীগের সহ- সভাপতি মিজানুর রহমান মিলন, সুদর্শন আচার্য্য, সাংগঠনিক সম্পাদক টিপু মিয়া, কায়সার আহম্মদ জীবন, মীর মামুন, স্বাস্থ্য সম্পাদক মোঃ সোলাইমান চৌধুরী, যুবলীগ নেতা বিল্লাল, রোকেস, জামাল, উপজেলা ছাত্রলীগের যুগ্ম-আহবায়ক শেখ ইমরান, সাদ্দাম হোসেন, আনোয়ার, মোঃ আব্দুল্লাহ, সদস্য পিপুল খান, কলেজ শাখা ছাত্রলীগের আহবায়ক এস এম আকরাম হাসানসহ উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও সেচ্ছাসেবক লীগের শতাধিক নেতাকর্মী।