ফ্রিডম বাংলা নিউজ

বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০২৪ |

EN

জননেত্রী শেখ হাসিনাকে বলবো বঙ্গবন্ধুর নৌকা অপদার্থ নেতাকে দিয়েন না: এমপি নিক্সন চৌধুরী

শিশির খাঁন, সদরপুর-চরভদ্রাসন প্রতিনিধি | আপডেট: শনিবার, মে ৬, ২০২৩

জননেত্রী শেখ হাসিনাকে বলবো বঙ্গবন্ধুর নৌকা অপদার্থ নেতাকে দিয়েন না: এমপি নিক্সন চৌধুরী
ফরিদপুর-৪ আসনের সংসদ সদস্য ও আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মজিবুর রহমান চৌধুরী নিক্সন বলেছেন, গত দুই বার আমি নৌকা মার্কার নমিনেশন কিনি নাই কিন্তু এবার কিনবো জননেত্রী শেখ হাসিনাকে বলবো বঙ্গবন্ধুর নৌকা এই অপদার্থ নেতাকে দিয়ে আর ডুবাইয়েন না।

শুক্রবার ( ৫ই মে) বিকেলে সদরপুর উপজেলার বাইশ রশি শিব সুন্দরী উচ্চ বিদ্যালয় মাঠে এক জনসভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন। এ সময় নুরুল্লাগঞ্জ ইউপির সাবেক চেয়ারম্যান ও আওয়ামীলীগের সভাপতি মীর আশরাফ আলী ফুল দিয়ে নিক্সন চৌধুরীর সমর্থনে একাত্বতা ঘোষণা করেন।

নিক্সন চৌধুরী বলেন, আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে আমার তিন উপজেলায় যাদের নৌকা দেওয়া হয়েছিল তারা বেশিরভাগই পাশ করেনি, সদরপুর ইউনিয়নে নৌকার প্রার্থী নমিনেশনই জমা দেননি, চরমানাইর ইউনিয়নে নৌকার প্রার্থী মাত্র ৫৪ ভোট পেয়েছে, চরভদ্রাসন উপজেলার চর ঝাউকান্দা ইউনিয়নে নৌকার প্রার্থী নমিনেশন জমা দেয়নি, এগুলো দেখলে আমার কলিজা ছিড়ে যায় আমার কলিজায় রক্ত ক্ষরন হয়, কিন্ত এই লজ্জা শেখ হাসিনা সরকারের নয় বাংলাদেশ আওয়ামীলীগের নয় এই লজ্জা সেই অপদার্থ নেতার যে এইসকল লোককে নৌকা মার্কা দিয়েছেন, জননেত্রী শেখ হাসিনা আপনি আর এই ভুল তিনবার করিয়েন না, ফরিদপুর-৪ আসনের মানুষ যাকে ভালোবাসে যাকে নৌকা দিতে বলে তাকেই নৌকা দিন, তা না হলে আবারও নৌকার অসম্মান করা হবে। 

তিনি আরও বলেন, এখানকার অনেক হেভিয়েট নেতারা বিগত দিনে এমপি-মন্ত্রী হয়েছেন। দুর্যোগের সময় জনগণের পাশে থাকে না, বিগত দুই বছর করোনাভাইরাসের মধ্যে বাসা থেকেই বের হয়নি, কিন্ত আমি জনগণের বাড়িতে বাড়িতে গিয়ে তাদের খোজ খবর নিয়েছি। বিগত দিনে যারা এমনি হয়েছিলেন তারা জনগণের উন্নয়ন ও মূল্যায়ন করে না তাই জনগণও তাদের পাশে নাই। বিগত দিনেও থাকবে না, জনগণ উন্নয়ন চায় তারা নেতাদের কাছে তাদের মূল্যয়ন চায়। 

নুরুল্লাগঞ্জ ইউপি চেয়ারম্যান শাহীন আলম শাহাবুরের সভাপতিত্বে অনুষ্ঠিত জনসভায় বক্তব্য রাখেন ফরিদপুর জেলা পরিষদের চেয়ারম্যান মো. শাহাদাদ হোসেন, সদরপুর উপজেলার চেয়ারম্যান কাজী শফিকুর রহমান, ভাঙ্গা উপজেলা চেয়ারম্যান এসএম হাবিবুর রহমান, নুরুল্লাগঞ্জ ইউপি সাবেক চেয়ারম্যান মীর আশরাফ আলী, সদরপুর ইউপি চেয়াম্যান কাজী জাফর, সাবেক চেয়ারম্যান শহিদুল ইসলাম বাবুল সহ নিক্সন সমর্থিত বিভিন্ন এলাকার নেতা-কর্মীরা।