ফ্রিডম বাংলা নিউজ

শুক্রবার, মার্চ ২৯, ২০২৪ |

EN

কৃষক এর ভুমিকায় ঢাকা মহানগর উওর ছাত্রলীগ এর সভাপতি

ফ্রিডমবাংলানিউজ ডেস্ক | আপডেট: সোমবার, মে ১, ২০২৩

কৃষক এর ভুমিকায় ঢাকা মহানগর উওর ছাত্রলীগ এর সভাপতি
ঢাকা মহানগরের উত্তরখানে কৃষকের তিন বিঘা জমির ধান কেটে বাড়িতে পৌঁছে দিয়েছে নগর উত্তর ছাত্রলীগ। উত্তর ছাত্রলীগের সভাপতি রিয়াজ মাহমুদের নেতৃত্বে ছাত্রলীগের নেতাকর্মীরা কৃষকের ধান কেটটে ও মাড়াই করে ঘরে পৌঁছে দেন।

শনিবার সকালে ঢাকা মহানগরের উত্তরখান থানার উজামপুর গ্রামের কৃষক রফিক মিয়ার ৩ বিঘা জমির ধান কেটে আটি বেধে মাড়াই করে ঘরে তুলে দেন।

ধান কেটে দেওয়ার পর কৃষক মো. রফিক মিয়া বলেন, শ্রমিক সংকটের কারণে ধান কাটতে পারছিলাম না। ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সভাপতি বিষয়টি জানতে পেরে আজ সকাল থেকে দুপুর পর্যন্ত ধান কেটে, মাড়াই করে বাড়িতে পৌঁছে দিয়েছেন। তার জন্য দোয়া করি। মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে তারা এসেছেন, মাননীয় প্রধানমন্ত্রীকেও ধন্যবাদ জানাই।

ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সভাপতি রিয়াজ মাহমুদ বলেন, শেখ হাসিনার নির্দেশে ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগ ঢাকা মহানগরের অন্তগত উত্তরখান থানার উজামপুর গ্রামের কৃষক রফিক মিয়ার ৩ বিঘা জমির ধান কেটে আটি বেধে মাড়াই করে দিয়য়েছি।

দেশের মানুষের দুঃখ কষ্টে, বিভিন্ন দুর্যোগে সব সময় ছাত্রলীগ সাধারণ মানুষের পাশে দাঁড়িয়েছে। আমাদের এই কাজ অব্যাহত রাখবো।