ফ্রিডম বাংলা নিউজ

শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪ |

EN

মাটিরাঙ্গায় ৩৫ লক্ষ টাকার ভারতীয় ঔষধ জব্দ

মো. আবুল হাসেম, মাটিরাঙ্গা প্রতিনিধি | আপডেট: শনিবার, এপ্রিল ১৫, ২০২৩

মাটিরাঙ্গায় ৩৫ লক্ষ টাকার ভারতীয় ঔষধ জব্দ
খাগড়াছড়ির মাটিরাঙ্গায় বিপুল পরিমাণ ভারতীয় অবৈধ ঔষধ জব্দ করেছে গুইমারা রিজিয়নের ১৫ ফিল্ড রেজিমেন্ট আর্টিলারি মাটিরাঙ্গা জোন। 

শুক্রবার  (১৪ এপ্রিল) গোপন সংবাদের ভিত্তিতে রাত ১১ টার দিকে  মাটিরাঙ্গা পৌরসভার ২নং ওয়ার্ড নতুন পাড়া এলাকা থেকে এসব জব্দ করা হয়।

মাটিরাঙ্গা জোন সূত্র জানায়, মাটিরাঙ্গা সদর ইউনিয়নের ওয়াছু হতে মাহিন্দ্র যোগে ভারতীয় অবৈধ ঔষধ খাগড়াছড়ি যাচ্ছে এমন সংবাদের ভিত্তিতে মাটিরাঙ্গা জোন হতে ক্যাপ্টেন রাহফিন আহমদ এর নেতৃত্বে একটি সেনা দল নতুন পাড়া এলাকাতে চেক পোস্ট বসিয়ে ভারতীয় অবৈধ যৌন উত্তেজক ট্যাবলেট টার্গেট চুয়াল্লিশ হাজার ছয়শত চল্লিশ পিচ যার আনুমানিক বাজার মূল্য ২২ লক্ষ ৩২ হাজার টাকা, দুই লাখ পিচ পেরোপটিন ট্যাবলেট যার আনুমানিক বাজার মূল্য ১০ লক্ষ টাকা এবং ৫৬ হাজার পিচ ডেক্সন ট্যাবলেট যার আনুমানিক বাজার মূল্য ২ লাখ ৮০ হাজার টাকা সহ সর্বমোট ৩৫ লক্ষ ১২ হাজার টাকার অবৈধ ভারতীয় ঔষধ জব্দ করে। এসময় মোঃ আব্দুল হান্নান(৫২) নামের একজনকে মাহিন্দ্রা গাড়ী সহ আটক করা হয়।
 
অবৈধ পথে ভারতীয় মালামাল দেশে প্রবেশ করতে দেওয়া হবেনা জানিয়ে মাটিরাঙ্গা জোনের জোন কমান্ডার লে: কর্ণেল মো: কামরুল হাসান, পিএসসি বলেন, চোরাকারবারীদের যে কোন মুল্যে প্রতিরোধ করা হবে। এবং এ ধরনের অভিযান অব্যাহত থাকবে। উদ্ধার করা পণ্য কাস্টমস অফিসে জমা দেওয়ার কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।