ফ্রিডম বাংলা নিউজ

বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০২৪ |

EN

সাংবাদিক'রণ বিরুদ্ধে করা মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন

মিলন কান্তি দাস, নলছিটি প্রতিনিধি | আপডেট: বুধবার, মার্চ ২৯, ২০২৩

সাংবাদিক'রণ বিরুদ্ধে করা মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন
বেসরকারি টেলিভিশন এশিয়ান টিভির ঝালকাঠি জেলা প্রতিনিধি সাইফুল ইসলামের বিরুদ্ধে দায়ের করা মিথ্যা ও যড়যন্ত্রমূলক মামলা প্রত্যাহারের দাবিতে নলছিটিতে মানববন্ধন করেছে সাংবাদিকরা।

নলছিটি সাংবাদিক সমাজের আয়োজনে ২৯মার্চ বুধবার  বিকেলে নলছিটি প্রেসক্লাব সামনে মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানবন্ধনে  সাংবাদিক ছাড়াও বিভিন্ন শ্রেণি পেশার মানুষ অংশ গ্রহণ করে। 

মানববন্ধনে বক্তারা বলেন, উপজেলার দপদপিয়া ইউনিয়নে ছাত্রলীগের দলীয় পদ নিয়ে দুটি গ্রুপ বিবাদে লিপ্ত হয়। এরই জের ধরে উভয় গ্রুপের মধ্যে কয়েক দফা মারামারি হয়। যার ফলে উভয় পক্ষই আইনের আশ্রয় নেয়। মো. আশিকুর রহমান নামে এক যুবক গত ২৮ মার্চ ঝালকাঠি সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে ছয় জনের নাম উল্লেখ করে একটি মামলা দায়ের করেন। মামলায় সাংবাদিক সাইফুল ইসলামকে উদ্দেশ্যমূলকভাবে আসামি করা হয়েছে। খোঁজ নিয়ে জানা গেছে ছাত্রলীগের দুই গ্রুপের ওই বিবাদের মধ্যে সাইফুল ইসলাম কোন ভাবেই জড়িত ছিলো না।

মানববন্ধনে উপস্থিত ছিলেন, নলছিটি প্রেসক্লাবের সভাপতি ও শিক্ষক এনায়েত করিম, আবদুল কুদ্দুস তালুকদার, যুগ্ম সাধারণ সম্পাদক মিলন কান্তি দাস,রিপোটার্স ইউনিটির সাধারন সম্পাদক শাহাদাৎ হোসেন মনু, এইচ এম সিজার, ঝালকাঠি প্রেসক্লাবের যুগ্ন-সাধারন সম্পাদক কেএম সবুজ,এমএ হাসান,শরীফুল ইসলাম পলাশ, মোস্তাফিজুর রহমান রিপন,তপন দাস,মশিউর রহমান, খালিদ হোসেন তালুকদার,আক্তার হোসেন,অরবিন্দ পোদ্দার তপু প্রমুখ। বক্তারা অবিলম্বে সাংবাদিক সাইফুল ইসলামের নামে করা মিথ্যা ও হয়রানিমূলক মামলা প্রত্যাহার করাসহ দোষীদের আইনের আওতায় আনার দাবি জানান। 

সাংবাদিক সাইফুল ইসলামের সাথে কথা হলে তিনি বলেন, আমাকে সম্পূর্ন উদ্দেশ্যপ্রনোদিতভাবে এই মামলায় জড়ানো হয়েছে। ঘটনার দিন আমি এলাকায় ছিলাম না। মারামারি সম্পর্কে আমি কিছু জানিও না। একটি পক্ষ আমাকে হয়রানি করার জন্য এ মামলা দিয়েছে। 

এ ব্যাপারে মামলার বাদী মো. আশিকুর রহমানের সাথে মুঠোফোনে যোগাযোগের চেষ্টা করা হলে তার মুঠোফোন বন্ধ পাওয়া যায়।