ফ্রিডম বাংলা নিউজ

বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪ |

EN

স্বাধীনতা দিবসের অনুষ্ঠানে আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষ

বরিশাল ব্যুরো | আপডেট: রবিবার, মার্চ ২৬, ২০২৩

স্বাধীনতা দিবসের অনুষ্ঠানে আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষ
বরিশালের উজিরপুরে স্বাধীনতা দিবসের আলোচনা সভায় স্থানীয় এমপির সামনে আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষের ঘটনা ঘটেছ। এ সময় উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো. ইদ্রিস সরদারসহ বেশকয়েকজন আহত হয়েছেন।

রোববার (২৬ মার্চ) সকালে উপজেলা পরিষদ চত্বরে স্বাধীনতা দিবসের অনুষ্ঠানে এ ঘটনা ঘটে।

দলীয় একাধিক সূত্র জানায়, সকালে স্বাধীনতা দিবস উপলক্ষে উজিরপুর উপজেলা প্রশাসনের উদ্যোগে আলোচনা সভার আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন বরিশাল-২ আসনের সংসদ সদস্য মো. শাহ আলম তালুকদার। সকাল সাড়ে ৯টার দিকে প্রধান অতিথি অনুষ্ঠানস্থলে হাজির হলে তার সঙ্গে উপস্থিত হন উজিরপুর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান মো. হাফিজুর রহমান ওরফে ইকবাল।

এ সময় সাবেক উপজেলা চেয়ারম্যান হাফিজুর রহমান এমপির সামনে ইদ্রিস সরদারকে কটূক্তি করলে ইদ্রিস তার প্রতিবাদ করেন। এতে হাফিজুর রহমান তাকে মারধর শুরু করেন। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়।

আহত মো. ইদ্রিস সরদার করে বলেন, কটূক্তির প্রতিবাদ করায় হাফিজুর রহমান আমার ওপর হামলা করেন। এ সময় তার সঙ্গে থাকা ছাত্রলীগ-যুবলীগ ক্যাডার কাজী রিয়াজ (২৭), পলাশ তালুকদার (৩০) ও রুবেল হোসেনসহ (২৫) বেশ কয়েকজন সন্ত্রাসী আমাকে লাঠিপেটা করে জখম করেন।

এ ব্যাপারে উজিরপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুল হাসান বলেন, এ ঘটনায় কোনো মামলা হয়নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।