ফ্রিডম বাংলা নিউজ

শনিবার, এপ্রিল ২০, ২০২৪ |

EN

বাহুবলে ভুমিহীনদের মাঝে ঘর হস্তান্তর উপলক্ষে প্রেসব্রিফিং

হবিগঞ্জ প্রতিনিধি | আপডেট: সোমবার, মার্চ ২০, ২০২৩

বাহুবলে ভুমিহীনদের মাঝে ঘর হস্তান্তর উপলক্ষে প্রেসব্রিফিং
হবিগঞ্জের বাহুবল প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক তৃতীয় পর্যায়ের অবশিষ্ট ও ৪র্থ পর্যায়ের জমি সহ গৃহ হস্তান্তর উপলক্ষে  বাহুবল উপজেলা প্রশাসনের সাংবাদিকদের সাথে প্রেস ব্রিফিং অনুষ্টিত হয়। 

২০ মার্চ দুপুর ১২টায় উপজেলা কনফারেন্স রুমে এ প্রেসব্রিফিং অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহী অফিসার মহুয়া  শারমিন ফাতেমা সভাপতিত্বে ও সহকারী কমিশনার ভুমি রুহুল আমিনের সঞ্চালনায় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান সৈয়দ খলিলুর রহমান, মহিলা ভাইস চেয়ারম্যান নিলুফার ইয়াসমিন, 

বাহুবল মডেল থানার ইন্সপেক্টর তদন্ত প্রজিত কুমার দাস, বাহুবল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক কামরুল উদ্দিন ইমন,বাহুবল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডাঃ নাফিসা মনির, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা তাজুল ইসলাম, প. প. কর্মকর্তা আব্দুল হামিদ, উপ সহকারী  প্রকৌশলী মোজাক্কিরুল ইসলাম, ও সকল কর্মরত সাংবাদিক বৃন্দ। 

প্রেস ব্রিফিংয়ে উপজেলা নির্বাহী অফিসার বলেন - আগামী ২২ মার্চ স্নানঘাট ইউনিয়নের, মুদাফর পুর ৩৫ টি, সাতকাপন ইউনিয়নের হরহরিয়া মৌজার ৩৭টি, লামাতাশি ইউনিয়নের ধুনিয়াখালি মৌজার ২৫টি ও মিরপুর ইউনিয়নের শ্রীপুর মৌজায় ৪০ টি ঘর সহ মোট ১৩৭টি ঘর-ক, শ্রেনীর ভুমিহীনদের মাঝে হস্তান্তর করা হবে বলে জানান।