ফ্রিডম বাংলা নিউজ

শনিবার, এপ্রিল ২০, ২০২৪ |

EN

শিক্ষার্থী ও অভিভাবকদের সাথে এমপি হারুনের মতবিনিময়

জেলা প্রতিনিধি | আপডেট: শুক্রবার, মার্চ ১৭, ২০২৩

শিক্ষার্থী ও অভিভাবকদের সাথে এমপি হারুনের মতবিনিময়
রাজাপুরে কলেজ শিক্ষার্থী ও অভিভাবকদের সাথে মতবিনিময় সভা করেছেন ঝালকাঠি-১ (রাজাপুর কাঠালিয়া) আসনের সংসদ সদস্য বজলুল হক হারুন।

বৃহস্পতিবার সকালে রাজাপুর উপজেলার বড়ইয়া বিশ্ববিদ্যালয় কলেজের মাঠে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এমপি হারুন বলেন, আজকের শিক্ষার্থীরাই আগামীতে এই দেশ পরিচালনা করবে। প্রত্যেক শিক্ষার্থীকে পাঠ্যবইয়ের পাশাপাশি বাংলাদেশের ইতিহাস, মুক্তিযুদ্ধ এবং বঙ্গবন্ধুর জীবনী নিয়ে লেখা বই পড়তে হবে। তবেই পরিপুর্ণ শিক্ষা অর্জন করাযাবে।

রাজাপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান এবং ঐ কলেজে অধ্যক্ষ মনিরউজ্জামান এর সভাপতিত্বে মতবিনিময় সভায় বক্তব্য রাখেন সিনিয়র সহকারী পুলিশ সুপার (রাজাপুর-কাঁঠালিয়া) সার্কেল মো. মাসুদ রানা, রাজাপুর সরকারি কলেজ অধ্যক্ষ মো. গোলাম বারী খান, উপজেলা পরিষদ মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা আক্তার লাইজু, রাজাপুর থানা অফিসার ইনচার্জ পুলক চন্দ্র রায়, অত্র কলেজের সহকারী অধ্যাপক অসিম রঞ্জন সিকদার। 

এছাড়াও সভায় এমপি’র দুই পুত্র নাহিয়ান হারুন ও মাহির হারুনসহ আওয়ামী লীগ ও তার সহযোগী সংগঠনের উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ের নেতা কর্মীরা, শিক্ষক-শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। 

অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন বড়ইয়া বিশ্ববিদ্যালয় কলেজের সহকারী অধ্যাপক মো. আমিনুল ইসলাম তালুকদার।