ফ্রিডম বাংলা নিউজ

বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০২৪ |

EN

টেকনাফে ফের ৭ জনকে অপহরণ করেছে দূর্বৃত্তরা

আমান উল্লাহ কবির, টেকনাফ প্রতিনিধি | আপডেট: বৃহস্পতিবার, মার্চ ১৬, ২০২৩

টেকনাফে ফের ৭ জনকে অপহরণ করেছে দূর্বৃত্তরা
কক্সবাজার টেকনাফে ফের কলেজ ছাত্রসহ ৭ জনকে অপহরণ করেছে দৃর্বৃত্তরা।

বৃহপতিবার (১৬ মার্চ) বেলা ১১টার দিকে উপজেলার বাহারছড়ার ইউপির জাহাজপুরা এলাকায় এ ঘটনা ঘটে। বিষয়টিনিশ্চিত করেছেন বাহারছড়া ইউপির ৬নং ওয়ার্ডের মেম্বার রফিকুল ইসলাম।অপহৃতরা হলেন,কলেজ শিক্ষার্থী গিয়াস উদ্দিন (১৭), রশিদ আলম (২৬), জানে আলম, (৪৫),জাফর আলম (৪০), জাফরুলইসলাম (৩০), ফজল করিম (৩০) ও আরিফ উল্লাহ (৩০) । তারা সকলেই বাহারছড়া ইউপির পূর্ব মাঠ পাড়া এলাকার বাসিন্দা।

জানা গেছে,বৃহস্পতিবার সকাল ১১টার দিকে স্থানীয় পাহাড়ে পানের বরজের জন্য বাঁশ কাটতে গেলে আর ফিরে আসেনি। পরে জানতে পারে তারা পাহাড়ি দৃর্বৃত্তদলের কবলে পড়ে।

স্থানীয়রা জানায়, ঘটনার খবর পেয়ে পুলিশকে অবগত করা হয়েছে। পরে পুলিশও স্থানীয় জনতা মিলে পাহাড়ে অভিযানে যায়। তবে এখনো অপহৃদের উদ্ধার করতে পারেনি। বাহারছড়া তদন্ত কেন্দ্রের ইনচার্জ মশিউর রহমান জানান,থানা পুলিশ ও ডিবি পুলিশের একটি টিমসহ আমরা পাহাড়ে অভিযান চালাচ্ছি। তবে এখনো কাউকে উদ্ধার করা যায়নি এবং উদ্ধার না হওয়া পর্যন্ত অভিযান অব্যাহত থাকবে। 

উল্লেখ্য,এরআগে, ১৮ ডিসেম্বর টেকনাফের বাহারছড়া ইউনিয়নের জাহাজপুরা এলাকার একটি পাহাড়ের ভেতরেখালে মাছ ধরতে গিয়ে অপহরণের শিকার হন আট জন। পরে মুক্তিপণ দিয়ে তারা ফেরেন। একইভাবে গত ২৯ সেপ্টেম্বর একই উপজেলার হ্নীলা ইউনিয়নের পানখালী ও মরিচ্যাঘোনার পাহাড়ি এলাকাথেকে পাঁচ কৃষককে অপহরণ করা হয়েছিল। সকলে মুক্তিপণের মাধ্যমে ফিরে আসে।