ফ্রিডম বাংলা নিউজ

শনিবার, এপ্রিল ২০, ২০২৪ |

EN

ইমরান খানকে গ্রেপ্তারে গিয়ে সমর্থকদের সঙ্গে পুলিশের সংঘর্ষ

বিশ্ব বাংলা ডেস্ক | আপডেট: বুধবার, মার্চ ১৫, ২০২৩

ইমরান খানকে গ্রেপ্তারে গিয়ে সমর্থকদের সঙ্গে পুলিশের সংঘর্ষ

ছবি: সংগৃহীত

পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ও তেহরিক-ই-ইনসাফ (পিটিআই) দলের সভাপতি ইমরান খানের গ্রেপ্তার ঠেকাতে গিয়ে তার জামান পার্কের বাসস্থানে পুলিশের সঙ্গে সংঘর্ষে জড়িয়েছে কর্মী-সমর্থকরা।

পাকিস্তানে সংবাদমাধ্যম ডন জানিয়েছে, আজ বুধবার পুলিশের সঙ্গে আধাসামরিক সংস্থাও সংঘর্ষে জড়ায়।

পিটিআই সমর্থকদের অভিযোগ, প্রধান ইমরান খানের জামান পার্কের বাসভবন 'চরম হামলার শিকার'। সশস্ত্র আইন শৃঙ্খলাবাহিনীর ফাঁকা গুলি চালানোর কয়েকটি ভিডিও তারা সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করেছেন।

আজ সকাল ১১টা ৪৮ মিনিটে পিটিআইয়ের অফিসিয়াল টুইটার অ্যাকাউন্টে একটি ভিডিও পোস্ট করে বলা হয়েছে, 'জামান পার্ক চরম হামলার মুখে। রেঞ্জার্স ও পুলিশবাহিনী ফাঁকা গুলি ছুড়ছে'। তবে ভিডিওটি কখন শুট করা হয়েছে তা উল্লেখ করা হয়নি।

তবে ভিডিওটি স্বাধীনভাবে যাচাই করতে পারেনি ডন।

আজ বুধবার পাকিস্তানের সংবাদমাধ্যম জিও নিউজ জানিয়েছে, পুলিশকে সহায়তা করতে কেন্দ্রীয় সরকারের আধাসামরিক আইনপ্রয়োগকারী সংস্থা পাঞ্জাব রেঞ্জার্সের একটি বড় দল জামান পার্কে পৌঁছেছে। পুলিশ পিটিআই কর্মীদের জামান পার্ক থেকে ছত্রভঙ্গ করতে শেল বর্ষণ করেছে।

গতকাল মঙ্গলবার পিটিআই সমর্থকদের সঙ্গে রাতভর সংঘর্ষে পুলিশের অন্তত ৩৩ সদস্য আহত হন। পুরোটা সময় ইমরান খান তার বাসস্থানেই ছিলেন। ইতোমধ্যে বেশ কয়েকজন পিটিআই কর্মীকে গ্রেপ্তার করেছে আইন প্রয়োগকারী সংস্থা।