ফ্রিডম বাংলা নিউজ

শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪ |

EN

অভিনেত্রীদের কেউ বিয়ে করে না: কৃতি স্যানন

বিনোদন ডেস্ক | আপডেট: শনিবার, মার্চ ১১, ২০২৩

অভিনেত্রীদের কেউ বিয়ে করে না: কৃতি স্যানন
বলিউডে বেশ ছন্দে রয়েছেন কৃতি স্যানন। বর্তমানে সবচেয়ে প্রত্যাশিত নায়িকাদের মধ্যে তিনি একদম প্রথম সারির একজন। টাইগার শ্রফের সঙ্গে ‘হিরোপান্তি’ চলচ্চিত্র দিয়ে বলিউডে সফর শুরু হয় কৃতির। এরপর একাধিক হিট সিনেমা উপহার দিয়েছেন অভিনেত্রী। তবে সিনেমার জগতটা যতটা আকর্ষনীয়, তারকাদের জীবন ততটাই প্রশ্নবিদ্ধ। সম্প্রতি এক সাক্ষাৎকারে এমনটাই জানালেন কৃতি। তার মতে, গ্ল্যামার জগতের মেয়েদের নিয়ে সমাজে প্রচলিত এক ভ্রান্ত ধারণা রয়েছে।

বরাবরই স্পষ্ট কথা বলতে ভালোবাসেন কৃতি। নায়িকার কথায়, তার বয়সী মেয়েদের অনেক সময় শুনতে হয় যে শোবিজ দুনিয়ার মেয়েদের কেউ ঘরের বউ করে না, তাদের বিয়ে হয় না। শুরুতে এই কথা শুনে হেসে উড়িয়ে দিয়েছিলেন কৃতি। এই ইন্ডাস্ট্রি তার জন্য নয়, এই কথাও বহুবার শুনেছেন তিনি। 

সাক্ষাৎকারে কৃতি জানান, ‘আমাকে অনেকবার বলা হয়েছে এই ইন্ডাস্ট্রি আমার জন্য নয়। এই দুনিয়াটাকে নিয়ে অনেকের ভাবনাচিন্তা একদম অন্যরকম। এই জগতটা নিয়ে লোকে ইতিবাচক কিছু ভাবতে পারে না। এই দুনিয়াটা গ্ল্যামারাস কিন্তু ভালো নয়। তারা এটাও বলেছেন, যে অভিনেত্রী হলে আর বিয়ে হয় না’। 

অভিনেত্রী বলেন, ‘আমার গ্রুপের বন্ধুরা আমাকে বলেছিল, কেউ অভিনেত্রীদের বিয়ে করতে চায় না। তোরও বিয়ে হবে না। এমন নয় সেই কথাগুলো আমি সিরিয়ালসি নিয়েছিলাম। আমি তো হতভম্ব হয়ে গিয়েছিলাম যে, আমার জেনারেশনের মানুষও এমনটা ভাবতে পারে!’

কৃতির হাতে রয়েছে এখন রয়েছে বিগ বাজেটের কিছু প্রজেক্ট। সামনে রিয়া কাপুরের ‘দ্য ক্রিউ’তে দেখা যাবে অভিনেত্রীকে। এতে আরো থাকছেন কারিনা কাপুর, দলজিৎ দোসাঞ্জ এবং তাবু। এছাড়াও পুরনো বন্ধু টাইগারের সঙ্গে ফের একবার পর্দায় রোম্যান্স করতে দেখা যাবে কৃতিকে। বিকাশ বহেলের ‘গাণপাথ’ মুক্তি পাবে এই বছর। এছাড়াও মুক্তির অপেক্ষায় রয়েছে কৃতির ক্যারিয়ারের অন্যতম আলোচিত চলচ্চিত্র ‘আদিপুরুষ’। এতে ‘সীতা’ চরিত্রে অভিনয় করছেন কৃতি। প্রধান চরিত্রে থাকছেন প্রভাস। এই জুটির প্রেমের গল্প ইতিমধ্যেই ছড়িয়ে পড়েছে বলিউড অঙ্গনে। জোর গুঞ্জন রয়েছে, প্রভাসের সঙ্গে নাকি শীঘ্রই বিয়ের পিঁড়িতে বসবেন কৃতি! যদিও এই দুই তারকা বরাবরই অস্বীকার করে আসছেন তাদের কথিত সম্পর্কের বিষয়টি।

সূত্র: হিন্দুস্তান টাইমস বাংলা