ফ্রিডম বাংলা নিউজ

বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪ |

EN

মধুপুর-ধনবাড়ীতে জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস উদযাপিত

হাফিজুর রহমান, টাঙ্গাইল প্রতিনিধি | আপডেট: শুক্রবার, মার্চ ১০, ২০২৩

মধুপুর-ধনবাড়ীতে জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস উদযাপিত
“স্মার্ট বাংলাদেশ প্রত্যয় দুর্যোগ প্রস্তুতি সবসময়”এই প্রতিপাদ্যে বর্ণাঢ্য শোভাযাত্রা ও আলোচনা সভা আয়োজনের মধ্যদিয়ে টাঙ্গাইলের মধুপুর ও ধনবাড়ীতে শুক্রবার পালন করা হলো জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস-২০২৩। 

উপজেলা প্রশাসন ও উপজেলা দুর্যোগ ব্যবস্থাপনা  বিভাগের আয়োজনে দুর্যোগ প্রস্তুতি দিবস পালন করা হয়। উপজেলা পরিষদ থেকে একটি র‌্যালী বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ সড়ক শেষে একই স্থানে এসে শেষ হয়ে উপজেলা পরিষদ হলরুমে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা হাবীবুর রহমান সুমনের সঞ্চালনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: আসলাম হোসাইন। আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন- উপজেলা পরিষদের চেয়ারম্যান হারুনার রশিদ হীরা। বিশেষ অতিথি’র বক্তব্যে রাখেন-উপজেলা সহকারী কমিশনার ভূমি ফারাহ ফাতেহা তাকমিলা, ভাইস চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা শামছুল হুদা, মহিলা  ভাইস চেয়ারম্যান জেবউন্নাহার, ধনবাড়ী ফায়ার ও সিভিল ডিফেন্স স্টেশনের ভারপ্রাপ্ত কর্মকর্তা আলতাফ হোসেন ও সাংবাদিক হাফিজুর রহমান প্রমূখ।

অপরদিকে, মধুপুর উপজেলা প্রশাসন ও উপজেলা দুর্যোগ ব্যবস্থাপনা বিভাগের আয়োজনে র‌্যালী, আলোচনাসভা ও মহড়া’র মধ্যদিয়ে দুর্যোগ প্রস্তুতি দিবস পালন করা হয়। আলোচনাসভায় বক্তব্যে রাখেন,উপজেলা নির্বাহী কর্মকর্তা শামীমা ইয়াসমীন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আমিনুর রশিদ সহ অন্যান্যরা।