ফ্রিডম বাংলা নিউজ

শুক্রবার, মার্চ ২৯, ২০২৪ |

EN

যে কারণে স্বস্তিকার সঙ্গে সম্পর্ক ভেঙেছিল জিতের

বিনোদন ডেস্ক | আপডেট: সোমবার, মার্চ ৬, ২০২৩

যে কারণে স্বস্তিকার সঙ্গে সম্পর্ক ভেঙেছিল জিতের
কলকাতার বড় পর্দার জনপ্রিয় তারকাজুটি জিৎ-স্বস্তিকা। পর্দায় তাদের রসায়ন বেশ নজর কেড়েছিল সিনেমাপ্রেমীদের। ক্যারিয়ারে বেশকিছু সুপারহিট ছবিও উপহার দিয়েছেন এই তারকাজুটি।

খুব কম বয়সেই বিয়ে এবং মা হয়েছিলেন স্বস্তিকা। তবে অভিনেত্রীর সেই বিয়ে খুব বেশিদিন টেকেনি। বিয়ের দুই বছরের মাথায় মেয়েকে নিয়ে আলাদা হয়ে যান স্বস্তিকা। ছোট থেকে মেয়েকে একাই লালন-পালন করেছেন এই অভিনেত্রী।

তবে প্রথম বিয়ে ভেঙে যাওয়ার পর অভিনেত্রীর জীবনে যে বসন্তের ছোঁয়া লাগেনি তা কিন্তু নয়। শোবিজের অনেকের প্রেমেই পড়েছেন স্বস্তিকা। তবে তাদের মধ্যে সবচেয়ে ঘনিষ্ঠতা অভিনেতা জিতের সঙ্গে। আর এ কারণে দীর্ঘদিন বেশ চর্চায়ও ছিলেন তারা। কিন্তু তাদের সেই সম্পর্কের কথা কখনোই স্বীকার করেননি এই তারকাজুটি।




‘মাস্তান’ ছবিতে প্রথম একসঙ্গে জুটি বেঁধে কাজ করেন জিৎ-স্বস্তিকা। আর এ ছবির সেট থেকেই শুরু হয় তাদের প্রেমের রসায়ন। কিন্তু সে সম্পর্কও বেশিদিন টেকেনি। শোনা যায়, স্বস্তিকার প্রাক্তন স্বামীর কারণেই নাকি তাদের সম্পর্ক ভেঙে যায়। এরপর থেকে আর একসঙ্গে কোনো ছবিতে একসঙ্গে কাজ করেননি এই জুটি।

এর কিছু দিন পর অভিনেত্রী কোয়েল মল্লিকের সঙ্গে অভিনেতার নাম জড়ালেও, সেই সম্পর্কও দীর্ঘস্থায়ী হয়নি। পরে মোহনা রাতলানির সঙ্গে গাঁটছড়া বাঁধেন এই অভিনেতা। আর এদিকে অভিনেতা পরমব্রত ও নির্মাতা সৃজিত সঙ্গেও স্বস্তিকার নাম জড়িয়েছে। তবে কোনো সম্পর্কই টেকেনি অভিনেত্রীর।