ফ্রিডম বাংলা নিউজ

শুক্রবার, মার্চ ২৯, ২০২৪ |

EN

বিয়ের জন্য ভালো পাত্র পাচ্ছি না: সুবাহ

বিনোদন ডেস্ক | আপডেট: রবিবার, ফেব্রুয়ারী ২৬, ২০২৩

বিয়ের জন্য ভালো পাত্র পাচ্ছি না: সুবাহ
বিয়ের জন্য ভালো পাত্র পাচ্ছেন না বলে জানিয়েছেন অভিনেত্রী শাহ হুমায়রা সুবাহ। ভক্ত-শুভাকাঙ্খীদের নিজের জন্য পাত্র দেখতে বলেছেন এই অভিনেত্রী। সেইসঙ্গে আর কখনো প্রেমও করবেন না বলে জানিয়েছেন তিনি। সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে লাইভে ভক্তদের প্রশ্নে এ কথা জানিয়েছেন এই মডেল।

সুবাহ বলেন, ‘পাত্র দেখেন। ভালো পাত্রই তো পাচ্ছি না। এভাবে বিয়ে করে আমি কি আবার ফেঁসে যাব? ভালো পাত্র দেখেন।’ তবে কোনো প্রেমের সম্পর্কে যাবেন বলেও স্পষ্ট জানিয়ে দিলেন তিনি। বললেন, ‘কোনো রিলেশনশিপে যাব না।’

অবশ্য এখনও অনেকেই ফেসবুকে তাকে মেসেজ পাঠিয়ে বিয়ের প্রস্তাব দেন বলেও জানালে অভিনেত্রী। তিনি বলেন, ‘অনেকেই মেসেজ দেয় ফেসবুকে। যাদের অ্যাকাউন্ট আছে, মেয়েদের; তাকেই মানুষ, কিছু ছেলে আছে মেয়ে মানুষের ফেক অ্যাকাউন্টেও মেসেজ দেয়। এগুলো আসলে ডেট করার পাঁয়তারা। কিন্তু দেখা যায় বার্থডের সময় আসলে গিফ্ট দেয়ার সময় এলে সব সাইলেন্ট হয়ে গেছে।’

সুবাহ মডেলিং ও অভিনয় দিয়ে যতটা নজর কেড়েছেন, তার চেয়ে বেশি আলোচনায় এসেছিলেন জাতীয় দলের ক্রিকেটার নাসিরের সঙ্গে কথিত প্রেমের সম্পর্ককে কেন্দ্র করে। ফেসবুক লাইভে এই সম্পর্ক নিয়ে নানা তথ্য জানিয়েছিলেন তিনি। এরপর ২০২১ সালে সঙ্গীত শিল্পী ইলিয়াস হোসাইনের সঙ্গে বাঁধেন ঘর। তবে এই সম্পর্কও টেকেনি তার।

২০১৯ সালে নায়িকার খাতায় নাম লেখান সুবাহ। মোহাম্মদ আসলাম পরিচালিত ‘সমাধান’ ছবির মধ্য দিয়ে চলচ্চিত্রে যাত্রা শুরু করেন তিনি। এখন পর্যন্ত ছয়টি চলচ্চিত্রে অভিনয় করেছেন। গত বছর মুক্তি পায় তার তৃতীয় চলচ্চিত্র ‘বসন্ত বিকেল’ চলচ্চিত্র।