ফ্রিডম বাংলা নিউজ

শনিবার, এপ্রিল ২০, ২০২৪ |

EN

'শুধু পড়াশোনা নয়,আলোকিত মানুষ হিসাবে সমাজে প্রতিষ্ঠিত হতে হবে-প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী

উপজেলা প্রতিনিধি | আপডেট: শুক্রবার, ফেব্রুয়ারী ২৪, ২০২৩

'শুধু পড়াশোনা নয়,আলোকিত মানুষ হিসাবে সমাজে প্রতিষ্ঠিত হতে হবে-প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী
কুড়িগ্রামের চর রাজিবপুর উপজেলায় রাজিবপুর মডেল সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ে দুই দিনব্যাপী (২২,২৩ ফেব্রুয়ারী) বার্ষিকক্রিয়া প্রতিযোগিতা,সাংস্কৃতিক ও পুরুষ্কার বিতরনী অনুষ্ঠান উৎসবমুখর পরিবেশে সম্পন্ন হয়েছে।

অনুষ্ঠানে দুই দিনব্যাপী কোমলমতি শিক্ষার্থীরা বিভিন্ন খেলাধুলা,নাচ,গানে অংশ গ্রহণ করে শিক্ষার্থীর পাশাপাশি  শিক্ষকেরা ফুটবল  প্রতিযোগিতায় অংশগ্রহণ করে।

এতে প্রায় তিন শতাধিক শিক্ষার্থী প্রতিযোগিতায় অংশগ্রহণ করে। পরে বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আজিম উদ্দিনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী,মোঃ জাকির হোসেন (এমপি) । 

প্রধান অতিথি তার বক্তব্যে উক্ত অনুষ্ঠানের বেলুন উড়িয়ে উদ্বোধনী ঘোষনা করেন,শিক্ষার্থীর উদ্দেশ্যে বলেন 'শুধু পড়াশোনা নয়,খেলাধুলা,সাংস্কৃতির পাশাপাশি আলোকিত মানুষ হিসাবে সমাজে প্রতিষ্ঠিত হতে হবে।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আকবর হোসেন হিরো,উপজেলা নির্বাহী অফিসার অমিত চক্রবর্তী,উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল হাই সরকার,আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হুমায়ুন কবির ছকুসহ আরো অনেকেই। 

এসময় প্রধান শিক্ষক জনাব আজিম উদ্দিন বক্তব্যে স্কুলের মাঠটি সংস্কার করা ও একটি ভবনের জন্য ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নিকট দাবি করেন।