ফ্রিডম বাংলা নিউজ

শনিবার, এপ্রিল ২০, ২০২৪ |

EN

প্রেমিকার সঙ্গে দেখা করতে ভারতে গিয়ে গ্রেপ্তার বাংলাদেশি তরুণ

ওপার বাংলা ডেস্ক | আপডেট: বৃহস্পতিবার, ফেব্রুয়ারী ২৩, ২০২৩

প্রেমিকার সঙ্গে দেখা করতে ভারতে গিয়ে গ্রেপ্তার বাংলাদেশি তরুণ

ছবি: সংগৃহীত

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পরিচয়। পরিচয় থেকে প্রেম। এরপর প্রেমিকার সঙ্গে দেখা করতে ভারতের যান প্রেমিক। কিন্তু অনুপ্রবেশের দায়ে গ্রেপ্তার হন ওই প্রেমিক। পরে কারাগারে ঠাঁই হলো বাংলাদেশি প্রেমিক-ভারতীয় প্রেমিকার।

বুধবার (২২ ফেব্রুয়ারি) রাতে পশ্চিমবঙ্গের মুর্শিদাবাদের হরিহরপাড়া নশিপুর এলাকা থেকে তাদের গ্রেপ্তার করে পুলিশ। আজ বৃহস্পতিবার তাদের বহরমপুর জেলা আদালতে পাঠানো হয়।

বাংলাদেশি ওই প্রেমিক সোহেল রানার বাড়ি কুড়িগ্রামে জেলায়। 

পুলিশ সূত্রে জানা যায়, নিজেকে এতিম দাবি করা বাংলাদেশি যুবক সোহলের সঙ্গে সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভারতীয় এক তরুণীর পরিচয় হয়। পরিচয় থেকে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। সেই সুবাদে প্রায় সাড়ে তিনমাস আগে প্রেমিকার সঙ্গে দেখা করতে অবৈধভাবে ভারতে অনুপ্রবেশ করেন সোহেল। 

ভারতের অনুপ্রবেশের পর ফেসবুকে পূর্ব পরিচিত এক বন্ধুর বাড়িতে আশ্রয় নেন তিনি। তবে অবৈধভাবে ভারতের যাওয়ায় সোহেলকে সেখান থেকে চলে যেতে বলেন আশ্রয় দেওয়া বন্ধু। এই অবস্থায় তিনি কলকাতায় গিয়ে রাজমিস্ত্রির কাজ শুরু করেন। 

বুধবার রাতে প্রেমিকার সঙ্গে দেখা করতে আবারও মুর্শিদাবাদ যান সোহেল। অবৈধভাবে ভারতে প্রবেশের কারণে গ্রামবাসীরা সোহলের বিরুদ্ধে থানা অভিযোগ করেন। একই সঙ্গে অনুপ্রবেশে সহযোগিতা করার অভিযোগে সোহেল ও তার প্রেমিকাকে গ্রেপ্তার করে হরিহরপুর থানার পুলিশ।