ফ্রিডম বাংলা নিউজ

শুক্রবার, মার্চ ২৯, ২০২৪ |

EN

বউয়ের হাতে মার খান মিঠুন চক্রবর্তী!

বিনোদন ডেস্ক | আপডেট: সোমবার, ফেব্রুয়ারী ২০, ২০২৩

বউয়ের হাতে মার খান মিঠুন চক্রবর্তী!
ভারতের জনপ্রিয় অভিনেতা মিঠুন চক্রবর্তী এর আগে প্রকাশ্যে স্বীকার করেছিলেন, তার স্ত্রী তাকে বাড়ি থেকে ‘লাথি মেরে’ বের করে দিয়েছিলেন। এবার জানালেন, তাকে প্রতিদিন নাকি স্ত্রীর হাতে মার খেতে হয়!

আনন্দবাজার পত্রিকার এক প্রতিবেদনে বলা হয়েছে, বর্তমানে ‘ডান্স বাংলা ডান্স’-এর মঞ্চে মহাগুরু হিসেবে রয়েছেন মিঠুন চক্রবর্তী। সঞ্চালক অঙ্কুশের সঙ্গে তার খুনসুটি সব সময়ই জারি থাকে। চ্যানেলের ইনস্টাগ্রাম পেজে আপলোড করা হয়েছে একটি ভিডিও। 

সেখানে মিঠুনের দিকে আঙুল উঁচিয়ে খুদে প্রতিযোগীকে অঙ্কুশ বলছেন, ‘ওই যে ওই ব্যক্তিকে দেখছিস, উনি বউয়ের হাতে সারাদিন মার খান’। অঙ্কুশের অভিযোগের জবাব অকপটে মিঠুন বলেন, ‘আমি গর্বিত আমি মার খাই। কারণ এটা যখন টেলিকাস্ট হবে… আমি যদি বলি আমি মার খাই না, তারপর যে ধোলাইটা হবে সেটা তুই খাবি?’

এ সময় মিঠুনের কথা শুনে হেসে উঠেন অভিনেত্রী শুভশ্রী ও শ্রাবন্তী। 

দর্শক আসনে স্ত্রীর পাশে বসে থাকা এক ব্যক্তির উদ্দেশে মিঠুন বলেন, ‘ও দাদা… আপনিও আমার দলে। দুজনেই মার খাই।’

স্ত্রীর হাতে মার খায় গর্বিত পুরুষ মন্তব্য করে এই অভিনেতা আরও বলেন, ‘এটা যদি মনে রাখতে পারেন তাহলে জীবনে কষ্ট পাবেন না। সুপাস্টার হওয়ার পরে একবার পাঙ্গা নিয়ে ভুল করেছিলাম…’। 

৪৪ বছর আগে কিশোর কুমারের তৃতীয় স্ত্রী যোগিতা বালিকে বিয়ে করেন মিঠুন। ১৯৭৮ সালে কিশোরের সঙ্গে ডিভোর্সের পরের বছর মিঠুনকে বিয়ে করেন যোগিতা। এই জুটির চার সন্তান।