ফ্রিডম বাংলা নিউজ

বৃহস্পতিবার, এপ্রিল ১৮, ২০২৪ |

EN

ফুলবাড়ীতে পিকআপ ভ্যানের ধাক্কায় আহত ছয়,আশঙ্কাজনক এক

মেহেদী হাসান, ফুলবাড়ী, দিনাজপুর | আপডেট: সোমবার, ফেব্রুয়ারী ২০, ২০২৩

ফুলবাড়ীতে পিকআপ ভ্যানের ধাক্কায় আহত ছয়,আশঙ্কাজনক এক
দিনাজপুরের ফুলবাড়ীতে মাছবাহী পিকআপ ভ্যানের ধাক্কায় দুমড়ে মুচড়ে গেছে যাত্রীবাহী অটোরিকশা। এতে দুর্ঘটনায় ৬ জন অটোরিকশা যাত্রী আহত হয়েছেন। এদের মধ্যে একজন বৃদ্ধের অবস্থা আশঙ্কাজনক। এতে ক্ষতিগ্রস্ত হয়েছে সড়ক সংলগ্ন চারটি ব্যবসাপ্রতিষ্ঠান।

রোববার (১৯ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ১১টায় ফুলবাড়ী-দিনাজপুর আঞ্চলিক মহাসড়কের ফুলবাড়ী উপজেলার বিজিবি ক্যাম্প সংলগ্ন এলাকার ডাঙ্গাপাড়া নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা ও থানা পুলিশ সূত্রে জানা যায়, ফুলবাড়ী থেকে যাত্রী নিয়ে একটি অটোরিকশা বেজাই মোড় এলাকায় যাওয়ার সময় আকস্মিকভাবে একই দিকে যাওয়ার পথে মাছবাহী দ্রুতগামী একটি পিকআপ অটোরিকশাটি কে পেছন দিক থেকে ধাক্কা দেয়। এতে অটোরিকশাটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়ক সংলগ্ন চারটি ব্যবসাপ্রতিষ্ঠানের সঙ্গে ধাক্কা খেয়ে দুমড়ে মুচড়ে সড়কের পার্শ্বে ছিটকে পড়ে। 

এসময় অটোরিকশায় থাকা ৬ জন যাত্রী গুরুত্ব আহত হয়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। আহতরা হলেন, আমিনুল ইসলাম (৩২), সাড়ে চার বছরের শিশু আরাফাত হোসেন, মিরাশির (৫০), শিক্ষার্থী মিম আক্তার (১৭), শিক্ষার্থী সুমাইয়া (১৬), উম্মে হানী (১৫) এবং ছবার উদ্দিন (৬০)। এদের মধ্যে ছবার উদ্দিনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে এবং আমিনুল ইসলামকে স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে চিকিৎসা দেওয়া হচ্ছে। অন্য চারজনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়েছে।

থানা পরিদর্শক (ওসি-তদন্ত) শফিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আহতদের উদ্ধার করে চিকিৎসার ব্যবস্থা করা হয়েছে। দুর্ঘটনা কবলিত পিকআপ থানা হেফাজতে নেওয়া হয়েছে। অভিযোগ পাওয়া গেলে এ ব্যাপারে আইনি ব্যবস্থা নেওয়া হবে।