ফ্রিডম বাংলা নিউজ

মঙ্গলবার, এপ্রিল ১৬, ২০২৪ |

EN

নরসিংদীতে ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত নারীর মৃত্যু

জেলা প্রতিনিধি | আপডেট: রবিবার, ফেব্রুয়ারী ১২, ২০২৩

নরসিংদীতে ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত নারীর মৃত্যু
নরসিংদীর রায়পুরায় ট্রেনে কাটা পড়ে রেখা বেগম (৬৭) নামের এক বৃদ্ধা নিহত হয়েছেন। শনিবার সকাল ১০টার দিকে উপজেলার হাঁটুভাঙ্গা ও খানাবাড়ী রেলস্টেশনের মাঝামাঝি রেললাইনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত রেখা বেগম উপজেলার আদিয়াবাদ মধ্যপাড়া গ্রামে বসবাস করতেন। তিনি ভিক্ষা করে জীবিকা নির্বাহ করতেন বলে জানা গেছে।

রেলওয়ে পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, সকালে ঢাকাগামী আন্তঃনগর এগারসিন্দুর এক্সপ্রেস ট্রেনে কাটা পড়েন ওই বৃদ্ধা। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। তিনি প্রায় ৫০ বছর ধরে ভিক্ষাবৃত্তি করে জীবিকা নির্বাহ করছেন। ধারণা করা হচ্ছে, ভিক্ষাবৃত্তি করতে গিয়ে ট্রেনে কাটা পড়ে তাঁর মৃত্যু হয়েছে।

নরসিংদী রেলওয়ে পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) রকিবুল ইসলাম বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে যতদূর জানতে পেরেছি, ওই বৃদ্ধার বিয়ে হয়নি। ভিক্ষাবৃত্তি করেই জীবিকা নির্বাহ করতেন।

সকালে এগারোসিন্দুর ট্রেনে কাটা পড়ে তার মাথা আলাদা হয়ে যায়। এতে ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়। ঘটনাস্থল পরিদর্শন করতে গেলে আদিয়াবাদ ইউপি চেয়ারম্যান মো. সেলিম মিয়া ঘটনাস্থলে এসে লাশ বিনা ময়নাতদন্তে পরিবারকে দিয়ে দেয়ার জন্য অনুরোধ করেন। বিষয়টি নিয়ে কারো কোন অভিযোগ না থাকায় ঊধ্বর্তন কর্তৃপক্ষের সঙ্গে কথা বলে লাশ বিনা ময়নাতদন্তে হস্তান্তর করা হতে পারে।