ফ্রিডম বাংলা নিউজ

শুক্রবার, মার্চ ২৯, ২০২৪ |

EN

নরসিংদীতে ভয়াবহ আগুনে মালামালসহ পুড়ল দামি গাড়ি

জেলা প্রতিনিধি | আপডেট: শুক্রবার, ফেব্রুয়ারী ১০, ২০২৩

নরসিংদীতে ভয়াবহ আগুনে মালামালসহ পুড়ল দামি গাড়ি
নরসিংদী সদর উপজেলার পাঁচদোনায় একটি ইলেকট্রিক দোকানে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এসময় দোকানে রাখা ৬৫ লাখ টাকার টয়োটা হেরিয়ার গাড়িও আগুনে পুড়ে যায়।

আজ ভোরে সদর উপজেলার পাঁচদোনার মোড়ে হাজী লাল মিয়ার ইব্রাহিম ব্রাদার্স এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের দুইটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রনে আনে।

ফায়ার সার্ভিস ও ক্ষতিগ্রস্ত ব্যবসায়ী জানায়, পাঁচদোনার মোড়ে হাজী লাল মিয়ার সাত তলা একটি ভবন রয়েছে। এর নীচতলায় ইব্রাহিম ব্রাদার্স নামে একটি হার্ডওয়ার ও ইলেকট্রিক দোকান রয়েছে। প্রতিদিনের মত গতকাল রাতেও কর্মচারীরা দোকান বন্ধ করে চলে যায়।

এ সময় দোকানে মালিকের ব্যবহৃত টয়োটা হেরিয়ার গাড়িটি রাখা হয়। ভোর ৪ টায় ভবনের বাসিন্দারা ধোঁয়া দেখতে পায়। পরে তারা নীচে এসে দোকানে আগুন দেখতে পায়। পরে  ফায়ার সার্ভিসকে খবর দেয়া হলে মাধবদী ফায়ার সার্ভিসের দুইটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে ১০ মিনিটের চেষ্ঠায় আগুন নিয়ন্ত্রনে আনে।

হাজী লাল মিয়া বলেন, দোকানটি আমার ছোট ছেলে চালায়। প্রতিদিনের মত সে রাত আটটায় দোকান বন্ধ করে চলে আসে। এসময় দোকানে ৬৫ লাখ টাকায় নতুন কেনা টয়োটা হেরিয়ার গাড়ি রাখা ছিলো। আগুনে দোকানের মালামালের সাথে গাড়িও পুড়ে গেছে। আগুনে গাড়ির পাশাপাশি ১০ থেকে ১২ লাখ টাকার মালামাল পুড়ে যায়।

মাধবদী ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মাজহারুল ইসলাম বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে দ্রুততার সাথে আগুন নিয়ন্ত্রণে আনি। আমরা দোকানে অনুসন্ধান করে আগুনের সূত্রপাত হতে পারে কোন কয়েল বা অন্য জিনিস পাইনি। তাই ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকেই আগুনের সূত্রপাত হয়েছে। আগুনে গাড়ির পাশাপাশি ১০ লাখ টাকার ক্ষতি হয়েছে।