ফ্রিডম বাংলা নিউজ

শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪ |

EN

প্রকাশ্যে হোটেল ম্যানেজারসহ ২ জনকে গুলি

জেলা প্রতিনিধি | আপডেট: সোমবার, ফেব্রুয়ারী ৬, ২০২৩

প্রকাশ্যে হোটেল ম্যানেজারসহ ২ জনকে গুলি
পানির বিল না দেওয়ায় নারায়ণগঞ্জর শহরের চাষাঢ়ায় একটি রেস্টুরেন্টের ম্যানেজারকে প্রকাশ্য গুলি করেছে ওই ভবনের মালিক। এতে রেস্টুরেন্টের ম্যানেজার ও আরও একজন কর্মচারী গুলিবিদ্ধ হয়েছে। তাদের উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

রবিবার (৫ ফেব্রুয়ারি) রাত সাড়ে ৯টায় শহরের চাষাঢ়ায় আঙ্গুরা প্লাজায় সুলতান ভাই কাচ্চিতে (সুমাইয়া কাচ্চি হিসেবে পরিচিত) এ ঘটনা ঘটে। পুলিশ এ ঘটনা অভিযুক্ত বাড়ির মালিক আজহার তালুকদারকে রাত সোয়া ১১টার দিকে আটক করে থানার নিয়ে গেছে।

এদিকে খবর পেয়ে নারায়ণগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও অপারেশন) চাইলাউ মারমা ঘটনাস্থল পরিদর্শনে আসেন। এছাড়া জেলা গোয়েন্দা পুলিশের একাধিক টীম ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে নিয়ে আসে।

সুমাইয়া কাচ্চি হাউজের একাধিক কর্মচারী জানান, রাত সাড়ে ৯টায় হঠাৎ করে ভবনের মালিকদের একজন আজাহার তালুকদার আসেন। তিনি এসেই ম্যানেজারের কাছে পানির বিল নিয়ে টাকা চান। এনিয়ে তর্কের একপর্যায়ে তার হাতে থাকা পিস্তল দিয়ে গুলি ছুড়েন। এতে ম্যানেজার কাজল ও কর্মচারী জনি পায়ে গুলিবিদ্ধ হন। পরে আশেপাশের লোকজন এসে আজাহারকে আটক করে।

আজহার তালুকদারকে ভাইয়ের স্ত্রী শারমিন ডলি জানান, পানির বিল নিয়ে তার ভাসুর আজহার তালুকদারের সঙ্গে হোটেলের লোকজনের তর্কাতর্কি হয়। একপর্যায়ে আজহার তালুকদার গুলি ছুড়ে এতে দুইজন গুলিবিদ্ধ হয়েছে শুনেছি।

এদিকে হোটেল ঢুকে প্রকাশ্যে গুলির খবর পেয়ে রাস্তায় নেমে আসে নারায়ণগঞ্জ শহরের মানুষ। এ সময় প্রায় দুই ঘণ্টা সলিমুল্লাহ সড়কের যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়।