ফ্রিডম বাংলা নিউজ

শনিবার, এপ্রিল ২০, ২০২৪ |

EN

নতুন প্রেমে মজেছেন সেলেনা গোমেজ

বিনোদন ডেস্ক | আপডেট: মঙ্গলবার, জানুয়ারী ১৭, ২০২৩

নতুন প্রেমে মজেছেন সেলেনা গোমেজ
জনপ্রিয় পপ তারকা সেলেনা গোমেজ আবারো নতুন করে প্রেমে মজেছেন! সাম্প্রতিক প্রতিবেদন অন্তত সেটাই বলছে। থমকে থাকা জীবনে আবার প্রেম খুঁজে পেয়েছেন গায়িকা। পশ্চিমা মিডিয়ায় দাবি করা হচ্ছে, দ্য চেইনস্মোকারস খ্যাত ডিজে ড্রিউ ট্যাগার্টের সাথে ডেটিং করছেন এই গায়িকা। ড্রিউ ট্যাগার্ট কয়েকমাস আগে স্টিভ জবসের কনিষ্ঠ কন্যা ইভ জবসের সাথে সম্পর্ক বিচ্ছেদ করেছেন।

ইউএস উইকলি’কে একটি বিশেষ সূত্র জানিয়েছে, গোমেজ-ট্যাগার্ট এখনও তাদের রোম্যান্সের বিষয়টি লুকিয়ে রেখেছেন তবে তারা নিয়মিত ডেটিং করছেন। তারা শুধুমাত্র ভিআইপি ক্লাবগুলোতে সাক্ষাৎ করছেন। এদিকে একজন অভ্যন্তরীণ সূত্র বলেছেন, এই জুটি একে অপরকে জানার জন্য নিয়মিত ডেটিং করছেন। ডেটিংয়ে তারা বোলিং ক্লাব এবং সিনেমায় যাচ্ছেন। 

গোমেজ-ট্যাগার্ট এর রোম্যান্সের খবরটি সামনে আসে ট্যাগার্ট এবং ইভের বিচ্ছেদের কয়েক মাস পরে। ট্যাগার্ট এবং ইভ গত গ্রীষ্মে ডেটিং করেছিলেন কিন্তু সেপ্টেম্বরে তাদের সম্পর্ক বিচ্ছেদে রুপ নেয়। বিভিন্ন সূত্রের দাবি, তাদের সম্পর্ক গ্রীষ্মের শুরুতেই হয়েছিল এবং একটি বন্ধুত্বপূর্ণ নোটের মাধ্যমেই শেষ হয়েছে। 

এদিকে জাস্টিন বিবারের সাথে বহুল আলোচিত সম্পর্কের বিচ্ছেদের পর সেলিনা জনসমক্ষে আর কাউকে ডেট করেননি। ২০১১ সাল থেকে ডেটিং করেছেন গোমেজ-বিবার এবং শেষ পর্যন্ত ২০১৮ সালে তাদের বিচ্ছেদ হয়। জাস্টিন বিবার হেইলিকে বিয়ে করলেও সেলেনা গোমেজ দীর্ঘদিন ধরেই একা রয়েছেন। বিবারের পর এই প্রথমবারের মতো ট্যাগার্টের সাথে নাম জড়াল গায়িকার।

সূত্র: দ্য মিরর