ফ্রিডম বাংলা নিউজ

শুক্রবার, মার্চ ২৯, ২০২৪ |

EN

তিন জনের বিরুদ্ধে থানায় মামলা, গ্রেফতার-১

ইন্দুরকানীতে স্কুল ছাত্রীর প্রেমে বাধা দেওয়ায় আত্মহত্যার অভিযোগ

মো. আরিফুল ইসলাম ,ইন্দুরকানী প্রতিনিধি | আপডেট: শুক্রবার, জানুয়ারী ১৩, ২০২৩

ইন্দুরকানীতে স্কুল ছাত্রীর প্রেমে বাধা দেওয়ায় আত্মহত্যার অভিযোগ
পিরোজপুরের ইন্দুরকানীতে স্কুল ছাত্রীর প্রেমে বাধা দেওয়ায় অভিমান করে শিরিন আক্তার (১৩) নামে এক স্কুল ছাত্রীর আত্মহত্যার অভিযোগ পাওয়া গেছে। 

বৃহস্পতিবার রাতে উপজেলার ইন্দুরকানী সদর ইউনিয়নের চাড়াখালী গ্রামে এ ঘটনা ঘটে। স্কুল ছাত্রী ওই এলাকার রমজান শিকদারের মেয়ে শিরিন। 

সে ইন্দুরকানী সরকারী সেতারা স্মৃতি মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের ৭ম শ্রেণীর ছাত্রী। 

এ ঘটনায় শুক্রবার সকালে শিরিন আক্তারের বাবা রমজান শিকদার বাদী হয়ে  প্রেমিক রুজাইন কাজীসহ তার বাবা-মার বিরুদ্ধে ইন্দুরকানী থানায় মামলা দায়ের করেছেন। 

স্থানীয় ও পারিবারিক সূত্রে জানা যায়, স্কুল ছাত্রী শিরিন আক্তার স্কুলে যাওয়া আসার পথে প্রতিবেশী শাহীন কাজীর ছেলে নবম শ্রেণী পড়ুয়া রুজাইন কাজীর সাথে শিরিনের প্রেমের সম্পর্ক গড়ে উঠে। বিষয়টি উভয় পরিবারের মধ্যে জানাজানি হলে মেয়ের মা মেয়েকে গালাগালি ও মারধর করে। পরে মা ও পরিবারের গালমন্দ সহ্য করতে না পেরে গত ২ জানুয়ারী স্কুল ছাত্রী ঘরে রাখা বিষ পান করে অসুস্থ হয়ে পরে। 

পরে তাকে উদ্ধার করে পিরোজপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়। কিন্তু অবস্থার অবনতি হলে ওই ছাত্রীকে দুই দিন পর খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। সেখানে তিন দিন চিকিৎসার পর পরিবার খরচ না চালাতে পেরে বাড়ীতে নিয়ে আসে। দুই দিন পর আবার অসুস্থ হয়ে পড়লে খুলনা একটি প্রাইভেট ক্লিনিকে ভর্তি করে সেখানে তার অবস্থা অবনতি হলে গত বুধবার তাকে ক্লিনিক থেকে বাড়ি পাঠিয়ে দেয়। পরে বৃহস্পতিবার রাতে স্কুল ছাত্রী মারা যায়।

নিহত স্কুল ছাত্রী মা কোহীনুর বেগম জানান, আমার আর কিছু রইল না। শাহীন কাজীর ছেলে রুজাইনের জন্য আমার মেয়ে মারা গেছে। 

ইন্দুরকানী থানার ওসি মো: এনামুল হক জানান, স্কুল ছাত্রীর আত্মহত্যার প্রচেষ্টার অভিযোগে প্রেমিক রুজাইন কাজী ও তার মা-বাবার বিরুদ্ধে থানায় মামলা হয়েছে। রুজাইন কাজীর মা রুমি বেগমকে গ্রেফতার করা হয়েছে। বাকী আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।