ফ্রিডম বাংলা নিউজ

বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪ |

EN

আমতলীতে চুরি হওয়া ইজিবাইকসহ গ্রেফতার ২

বরগুনা প্রতিনিধি | আপডেট: শনিবার, জানুয়ারী ৭, ২০২৩

আমতলীতে চুরি হওয়া ইজিবাইকসহ গ্রেফতার ২
বরগুনার আমতলী পৌর শহরে সিসি ক্যামেরায় শনাক্ত শেষে ইজিবাইকসহ দুই চোরকে গ্রেফতার করেছে আমতলী থানা পুলিশ। 

বৃহস্পতিবার রাতে আমতলী ফেরিঘাট এলাকা থেকে সোলায়মান ও জাহিদুল ইসলাম নামে দুই চোরকে গ্রেফতার করে চুরি হওয়া ইজিবাইক অটো উদ্ধার করা হয়েছে।

আজ শুক্রবার বিকেলে পুলিশ তাদের জবানবন্দি গ্রহনের জন্য আমতলী সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের প্রেরণ করেন।

পুলিশ সূত্রে জানা গেছে, সোমবার যাত্রী সেজে তিন তিন চোর মোঃ সোলায়মান (২০), জাহিদুল ইসলাম (১৯) ও জাকারিয়া (২১) আমতলী পৌর শহরের বৃদ্ধ ইজিবাইক চালক মোঃ সিদ্দিকুর রহমানকে নিয়ে পার্শ্ববর্তী উপজেলা কলাপাড়া যাচ্ছিল। পথিমধ্যে ওই তিন চোর চালক সিদ্দিকুর রহমানকে মারধর করে সড়কে ফেলে রেখে ইজিবাইকটি চুরি করে করে নিয়ে যায়। স্থাণীয়রা আহত ইজিবাইক চালককে উদ্ধার করে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে  নিয়ে আসে। 

ওই দিন রাতে বৃদ্ধা ইজিবাইক চালককে মারধর করে বাইক চুরির ঘটনা সামাজিক যোগাযোগ ছড়িয়ে পড়লে তা পুলিশের নজরে আসে। পরে পুলিশ সিসি ক্যামেরায় ধারনকৃত ভিডিও ফুটেজের মাধ্যমে তিন চোরকে শনাক্ত করে। 

বৃহস্পতিবার রাতে পুলিশ অভিযান পরিচালনা করে ফেরিঘাট এলাকা থেকে ঘটনার সাথে জড়িত দুই চোর সোলায়মান ও জাহিদুল ইসলামকে আটক করে। তারা চুরির ঘটনার সাথে জড়িত থাকার কথা স্বীকার করে। পরে তাদের দেয়া তথ্যমতে ইজিবাইকটি উদ্ধার করা হয়। 

ওই ঘটনায় বৃহস্পতিবার রাতে ইজিবাইক চালক বৃদ্ধ সিদ্দিকুর রহমান বাদী হয়ে তিন জনের বিরুদ্ধে আমতলী থানায় একটি মামলা দায়ের করেছেন। 

ওই মামলায় তাদের গ্রেফতার দেখিয়ে শুক্রবার বিকেলে পুলিশ জবানবন্দির জন্য আমতলী সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে প্রেরণ করে।

আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম মিজানুর রহমান মুঠোফোনে বলেন, চুরি হওয়া ইজিবাইকসহ দুই চোরকে গ্রেফতার করে তাদের জবানবন্দি গ্রহনের জন্য আমতলী উপজেলা সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে প্রেরণ করলে বিজ্ঞ বিচারক তাদের জবানবন্দি শেষে জেল হাজতে পাঠানোর নির্দেশ দেয়।