ফ্রিডম বাংলা নিউজ

বৃহস্পতিবার, এপ্রিল ১৮, ২০২৪ |

EN

ভয়ংকর পরিস্থিতিতে পড়েছিলেন অজয় দেবগন

বিনোদন ডেস্ক | আপডেট: সোমবার, নভেম্বর ২৮, ২০২২

ভয়ংকর পরিস্থিতিতে পড়েছিলেন অজয় দেবগন
বলিউডের জনপ্রিয় অভিনেতা অজয় দেবগন। একের পর এক সিনেমায় নিজের দুর্দান্ত অভিনয় দিয়ে পেয়েছেন ব্যাপক জনপ্রিয়তা। সিনেমায় যেন কোনো পরিস্থিতিকেই ভয় পান না এ অভিনেতা। তবে পর্দায় ভয় না পেলেও বাস্তব জীবনে ভয়ংকর এক পরিস্থিতিতে পড়েছিলেন তিনি; যা মনে পড়লে এখনও আঁতকে ওঠেন অজয়।

সম্প্রতি একটি চ্যাট শোয়ে অথিতি হিসেবে হাজির হয়েছিলেন ‘সিংঘাম’ খ্যাত এ অভিনেতা। সেখানে জানালেন তার সেই ফোবিয়া বা ভীতির কথা। তিনি বলেন, আমি একবার লিফটে উঠে ভয়ংকর পরিস্থিতির শিকার হই। তারপর থেকেই লিফটে উঠতে অনেক ভয় পাই আমি। লিফটে উঠে আমি নিচে নামছিলাম, হঠাৎ তৃতীয়-চতুর্থ তলা থেকে লিফট একেবারে বেইজমেন্টে নেমে যায়। পরে সেখানে প্রায় দেড় ঘণ্টা আমি আটকে পড়েছিলাম।

তিনি আরও বলেন, সে সময় ওই ঘটনায় আমি মানসিকভাবে ভীষণ আঘাত পেয়েছিলাম; যা মনে পড়লে এখনও আমাকে পীড়া দেয়। আর এখন লিফট দেখলেই বদ্ধ পরিবেশে থাকার মতো এক ধরনের অস্বস্তিকর অনুভূতি সৃষ্টি হয়, যা ফোবিয়ার মতো হয়ে গেছে। ফলে এখন সিঁড়িতে ওঠা-নামার কোনো সুযোগ থাকলে আমি একেবারেই লিফট ব্যবহার করি না।

উল্লেখ্য, ১৮ নভেম্বর (শুক্রবার) মুক্তি পেয়েছে অজয় দেবগন অভিনীত সর্বশেষ সিনেমা ‘দৃশ্যম টু’। সিনেমাটি ভারতের মোট ৩ হাজার ৩০২টি স্ক্রিনে দেখানো হচ্ছে। মুক্তির পর থেকে বক্স অফিসে ব্যাপক সাফল্য পাচ্ছে ছবিটি। দীর্ঘদিন পর এ ছবির মাধ্যমে কিছুটা স্বস্তি ফিরেছে বক্স অফিসে।