ফ্রিডম বাংলা নিউজ

শুক্রবার, মার্চ ২৯, ২০২৪ |

EN

ঘাটাইলের ইউপি নির্বাচনে দলীয় মনোনয়ন জমা দিলেন আ’লীগ নেতা সাইদুর রহমান

হাফিজুর রহমান, টাঙ্গাইল প্রতিনিধি | আপডেট: মঙ্গলবার, নভেম্বর ২২, ২০২২

ঘাটাইলের ইউপি নির্বাচনে দলীয় মনোনয়ন জমা দিলেন আ’লীগ নেতা সাইদুর রহমান
টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার লক্ষিন্দর ইউপি নির্বাচনে আ’লীগের দলীয় মনোনয়ন পত্র জমা দিলেন উপজেলার লক্ষিন্দর ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী ও আওয়ামী লীগের নৌকা প্রতীকের দলীয় মনোনয়ন প্রত্যাশী ঘাটাইল উপজেলা আওয়ামী লীগের সদস্য,টাঙ্গাইল চেম্বার অব কমার্সের সদস্য ও ঘাটাইল উপজেলা মৎস্যজীবি লীগের আহবায়ক আলহাজ সাইদুর রহমান। 

সোমবার(২১ নভেম্বর২২)ইং সকালে ধানমন্ডির বাংলাদেশ আওয়ামী লীগের প্রধান কার্যালয়ে দলীয় মনোনয়ন পত্র জমা দেন। এসময় উপস্থিত ছিলেন লক্ষিন্দর ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ও সাবেক ইউপি সদস্য ফয়েজ উদ্দিন, ৩ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কামরুল হাসান দুলাল, যুব লীগ নেতা মাছুম, আলমগীর হোসেন ও ইউনিয়ন মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড কাউন্সিলের সভাপতি ওবায়দুল হক শিবলু সহ অন্যান্যরা। 

চেয়ারম্যান প্রার্থী ও আওয়ামী লীগের নৌকা প্রতীকের দলীয় মনোনয়ন প্রত্যাশী আ’লীগ নেতা আলহাজ সাইদুর রহমান বলেন, আমি দলীয় নৌকা প্রতীকে চেয়ারম্যান পদে নির্বাচন করতে চাই। আমি ছোটবেলা থেকেই আওয়ামী লীগের রাজনীতি করে আসছি। যতদিন বেচে থাকব ততদিন আওয়ামী লীগের রাজনীতি করে যাব। এবং কী ইউনিয়নের সকল জনগনের সুখে দুখে পাশে আছি থাকব সব সময়। ইউনিয়নবাসী আমার পাশে রয়েছে। নির্বাচনে জয়ী হয়ে এলাকার উন্নয়ন সহ বর্তমান আওয়ামী লীগ সরকার মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারাকে অবহ্যত রাখতে নিরলস কাজ করে যাব। 

এসময় ঘাটাইল উপজেলা ও লক্ষিন্দর ইউনিয়নসহ ওয়ার্ড আওয়ামী লীগের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।