ফ্রিডম বাংলা নিউজ

মঙ্গলবার, এপ্রিল ১৬, ২০২৪ |

EN

শাকিবের ছেলে-ভক্তদের অনেকেই আমার দেবরের মতো

বিনোদন ডেস্ক | আপডেট: রবিবার, নভেম্বর ২০, ২০২২

শাকিবের ছেলে-ভক্তদের অনেকেই আমার দেবরের মতো
শবনম বুবলী। এ সময়ের জনপ্রিয় ও সবচেয়ে ব্যস্ত চিত্রনায়িকা। আলোচনা-সমালোচনাকে তুড়ি মেরে শুটিং নিয়েই ব্যস্ত রয়েছেন। আজ এ চিত্রনায়িকার জন্মদিন। দিনটি উদযাপন, বর্তমান ব্যস্ততা ও সমসাময়িক প্রসঙ্গ নিয়ে আজকের ‘হ্যালো...’ বিভাগে কথা বলেছেন তিনি

* জন্মদিন নিয়ে পরিকল্পনা কী?

** কোনো পরিকল্পনা নেই। গতকাল ‘প্রহেলিকা’ নামে একটি সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত ছিলাম ঢাকার বাইরে। আজ নতুন একটি সিনেমার শুটিং শুরু করেছি। রাতে বাসায় ফিরে পরিবারের সঙ্গে জন্মদিনের কেক কাটা হবে।

* জন্মদিন আপনার কাছে কী বার্তা দেয়?

** জন্মদিন আমার কাছে অন্যসব দিনের মতোই। জীবনের প্রতিটি দিনই আমার কাছে গুরুত্বপূর্ণ। তবে এবার জন্মদিন আমার কাছে অন্যরকম। কারণ, আমার ছেলে আমাকে দুদিন আগ থেকেই ভেঙে ভেঙে বলতে শুরু করেছে ‘হ্যাপি বার্থডে বুবলী’। বাচ্চা যতটুকু বলতে পারে আর কী! শুনতে খুব ভালো লাগে।

* জন্মদিনে পাওয়া উপহার নিয়ে বিশেষ কোনো গল্প আছে?

** সব উপহারই আমার কাছে বিশেষ মনে হয়। ভক্তদের ভালোবাসাই সবচেয়ে বড় উপহার আমার কাছে। তবে একটি উপহার আমার কাছে সবচেয়ে সেরা। ২০১৬ সালের সেপ্টেম্বরে যখন আমার প্রথম সিনেমা মুক্তি পায় তার আগে আমার জন্মদিন ছিল। সেদিন কেক কাটার সঙ্গে ‘বুবলী বুবলী’ নামে একটি গান রিলিজ করা হয়। আমার নামে গান! বিষয়টি আমাকে অনেক আনন্দ দেওয়ার পাশাপাশি অনুপ্রাণিতও করেছে।

* আপনাকে নিয়ে আলোচনার পাশাপাশি সমালোচনাও হচ্ছে? কীভাবে সামলাচ্ছেন?

** কাজ করতে গেলে আলোচনা ও সমালোচনা হবেই। এ বিষয়টি জেনেই আমি অভিনয়ে এসেছি। আলোচনা বা প্রশংসা করলে যেমন আনন্দ পাই, অনুপ্রাণিত হই তেমনি সমালোচনা শোনার মানসিকতাও আছে। সমালোচনা নিয়ে আমি মন খারাপ করে সময় নষ্ট করি না। কাজ নিয়েই ব্যস্ত থাকি।

* শাকিব খান গণমাধ্যমে ইঙ্গিত দিচ্ছেন আপনাদের মধ্যে বিচ্ছেদ হয়েছে, আপনি বলছেন এটি তার অভিমান। সত্যটা কী?

** আসলে আমি বিচ্ছেদের জন্য বিয়ে করিনি। কোনো মেয়ে এটি চায় না, চাইবেও না। আমিও তেমন। শাকিব আমার স্বামী। তিনি হয়তো অভিমান করে কিছু কথা বলেছেন। সংসার করতে গেলে মান অভিমান থাকবেই। তারকা হিসাবে এসব মান অভিমান গণমাধ্যমে আসতেই পারে, সেটি নিয়ে আমি ভাবি না। এতটুকু বলতে চাই আমরা ভালো আছি। ভালোভাবে আগামী দিনগুলো কাটাতে চাই। সবাই আমাদের জন্য দোয়া করবেন।

* শাকিব খান অন্য নায়িকাদের সঙ্গে যে কাজ করছেন, এতে আপনার কোনো অভিমান বা জেলাসি আছে?

** তিনি একজন মেগাস্টার। তিনি অবশ্যই একজন ভালো অভিনেতা। অনেক নায়িকার সঙ্গে কাজ করেছেন। সামনেও করবেন। এতে আমার অভিমান ও জেলাস থাকার কথা নয়।

* শাকিবভক্তরা দাবি করছেন শাকিব আর আপনাকে একসঙ্গে কোনো সিনেমাতে দেখতে চান না! এ বিষয়ে কী বলবেন?

** দেখুন, শাকিব খান আমার স্বামী। সে হিসাবে শাকিব খানের ছেলে ভক্তদের অনেকেই আমার দেবরের মতো। কেউ বা আমার বড় ভাই। সে হিসাবে তারা কিছু বললে আমার মন খারাপ করতে হবে এমনটা নয়। তারা অভিমান করে কিছু বলতেই পারে। এ নিয়ে আমি চিন্তিত নই। দিন শেষে তারা শাকিব খানকে ভালোবেসে যাক এটাই কামনা করি। শাকিবকে ভালোবাসলে আমারই আনন্দ।

* সন্তান নিয়ে আপনার পরিকল্পনা কী?

** সব মায়েরাই চায় তার সন্তান বাঁচুক দুধেভাতে। আমার সন্তানকে দেশীয় সংস্কৃতিতে বড় করতে চাই। এখন থেকেই বাংলা শেখানেরা চেষ্টা করছি। সবার কাছে আমার সন্তান ও পরিবারের জন্য দোয়া চাই।