ফ্রিডম বাংলা নিউজ

বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০২৪ |

EN

আগামী প্রজন্মকে সুশিক্ষায় শিক্ষিত করতে খেলাধুলা অপরিহার্য: কৃষিমন্ত্রী

হাফিজুর রহমান, টাঙ্গাইল প্রতিনিধি | আপডেট: শুক্রবার, নভেম্বর ৪, ২০২২

আগামী প্রজন্মকে সুশিক্ষায় শিক্ষিত করতে খেলাধুলা অপরিহার্য: কৃষিমন্ত্রী
বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য কৃষিমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা ড. মো: আব্দুর রাজ্জাক এমপি বলেছেন, আজকের তরুণ প্রজন্মরা আগামীদিনের ভবিষৎ । আমাদের ছেলে মেয়েদের কে নেশা ও মাদক থেকে দূরে রাখতে শিক্ষার পাশাপাশি খেলাধুলার কোন বিকল্প নেই। এবং কী ছেলে মেয়েদের কে সুশিক্ষায় শিক্ষিত করতে খেলাধুলা  অপরিহার্য ও অগ্রণী ভূমিকা রাখবে।

শুক্রবার(৪ নভেম্বর২২)ইং বিকেল টাঙ্গাইলের ধনবাড়ীর ধোপাখালী ইউনিয়নের নরিল্যা পাবলিক উচ্চ বিদ্যালয় ও কলেজ মাঠে নরিল্যা স্পোর্টিং ক্লাবের আয়োজনে বঙ্গবন্ধু স্মৃতি ফুটবল টুর্ণামেন্ট ২০২২ এর ফাইনাল খেলায় ধনবাড়ী উপজেলার বীরতারা’র বাঁশনিয়োগী একাদশ গোপালপুর উপজেলার শাজানপুর একাদশকে ট্রাইবেকারে হারিয়ে চ্যাম্পিয়ান হয়। উক্ত খেলায় মন্ত্রী প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

এসময় তিনি আরো বলেন, বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে তার কন্যা মাননীয় প্রধানমন্ত্রী মানবতার জননী শেখ হাসিনা দেশকে এগিয়ে নিয়ে যাওয়ার লক্ষে কাজ করে যাচ্ছে।

টুর্ণমেন্ট পরিচালনা কমিটির সভাপতি শাজাহান আলী ভূইয়ার সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য কৃষি মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা ড. মো. আব্দুর রাজ্জাক এমপি , সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-ধনবাড়ী উপজেলা নির্বাহী অফিসার আসলাম হোসাইন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- ধনবাড়ী উপজেলা পরিষদের  চেয়ারম্যান হারুনার রশিদ হীরা, ধনবাড়ী পৌর মেয়র মুহাম্মদ মনিরুজ্জামান বকল, টাঙ্গাইল জেলা পরিষদের সদস্য তোফাজ্জল হোসেন, মাহমুদা খাতুন এলি, ধনবাড়ী উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা শামছুল হুদা, মহিলা ভাইস চেয়ারম্যান জেব-উন্নাহার লিনা, ধনবাড়ী উপজেলা আ’লীগের সভাপতি মীর ফারুক আহমাদ, সাধারণ সম্পাদক খন্দকার মঞ্জুরুল ইসলাম তপন, থানার ওসি এইচ এম জসিম উদ্দিন, উপজেলা আ’লীগ নেতা ইকবাল হোসেন তালুকদার, আরশেদ আলম, বীরতারা ইউপি চেয়ারম্যান আহমাদ আল ফরিদ, বীরতারা ইউনিয়ন আ’লীগের সভাপতি ফজলুল হক, সাধারণ সম্পাদক মোজাম্মেল হক, ধোপাখালী ইউপি চেয়ারম্যান আকবর হোসেন, ধোপাখালী ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক আফছার আলীসহ ধনবাড়ী উপজেলা আওয়ামীলীগ এবং বিদ্যালয়ের সকল শিক্ষক শিক্ষার্থী ও এলাকার গন্যমান্যব্যাক্তিরা উপস্থিত ছিলেন।

পরে বিজয়ী দলের মাঝে মন্ত্রী পুরুস্কার তুলে দেন। খেলায় ধনবাড়ী,মধুপুর,গোপালপুর,সরিষাবাড়ীসহ আশেপাশের বিভিন্ন এলাকা থেকে প্রায় ১৪ থেকে ১৫ হাজার  লোকের সমাগম ঘটে।