ফ্রিডম বাংলা নিউজ

বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪ |

EN

পিরোজপুরে বিপুল পরিমাণ মাদক ও টাকাসহ ৫ ব্যবসায়ী আটক

শাফিউল মিল্লাত, পিরোজপুর প্রতিনিধি | আপডেট: বুধবার, অক্টোবর ১৯, ২০২২

পিরোজপুরে বিপুল পরিমাণ মাদক ও টাকাসহ ৫ ব্যবসায়ী আটক
পিরোজপুরের মঠবাড়িয়ায় বিপুল পরিমাণে মাদক ও টাকা সহ ৫ ব্যবসায়ীকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। মঙ্গলবার (১৮ অক্টোবর) রাতে উপজেলার দক্ষিন মিঠাখালী গ্রামের সুইচ গেইট এলাকা থেকে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ২ হাজার ৫০০ পিচ ইয়াবা ট্যাবলেট, ১২ গ্রাম ক্রিস্টাল মেথ আইস, সাড়ে ৪ কেজি গাঁজা, মাদক বিক্রির ৪৫ হাজার টাকা, মাদক মাপার নিক্তি (পরিমাপক যন্ত্র) উদ্ধার করা হয়েছে।

আটককৃতরা হলো- মঠবাড়িয়া পৌরসভার দক্ষিণ মিঠাখালী মহল্লার রতন হাওলাদার (৬৫), তাঁর স্ত্রী নূরজাহান বেগম (৬০), ছেলে আবুল বাশার (৩০), মেয়ে আসমা আক্তার (২৩) ও উপজেলার আঙ্গুলকাটা গ্রামের ভাড়ায় চালিত মোটরসাইকেল চালক মাহাবুব হাওলাদার (৩২)।

এ বিষয়ে মঠবাড়িয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. ইব্রাহিম হোসেন জানান, পিরোজপুর জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি, দক্ষিন) গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার সন্ধ্যা থেকে রাত সাড়ে ৮টা পর্যন্ত উপজেলার দক্ষিন মিঠাখালী গ্রামের সুইচ গেইট এলাকার রত্তন হাওলাদারের বাড়িতে অভিযান চালায়। এ সময় ২ নারীসহ ৫ মাদক কারবারীকে আটক করে ডিবি। পরে তাদের দেওয়া তথ্য অনুযায়ী ওই সব মাদক উদ্ধার করা হয়।

মঠবাড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নুরুল ইসলাম বাদল জানান, গোয়েন্দা পুলিশ (ডিবি) বিভিন্ন প্রকারের বিপুল পরিমাণ মাদক সহ ৫ মাদক কারবারীকে আটক করেছে বলে জেনেছি। তবে তাদের এখনো পর্যন্ত থানায় হস্তান্তর করা হয়নি।