ফ্রিডম বাংলা নিউজ

মঙ্গলবার, এপ্রিল ১৬, ২০২৪ |

EN

বোয়ালমারীতে শেখ রাসেলের জন্মদিন পালিত

সৈয়দ তারেক মো.আব্দুল্লাহ্, বোয়ালমারী, ফরিদপুর | আপডেট: মঙ্গলবার, অক্টোবর ১৮, ২০২২

বোয়ালমারীতে শেখ রাসেলের জন্মদিন পালিত
ফরিদপুরের বোয়ালমারীতে উপজেলা প্রশাসনের ও উপজেলা পরিষদের আয়োজনে বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে শেখ রাসেল দিবস পালিত হয়েছে।

এ উপলক্ষে মঙ্গলবার (১৮ অক্টোবর) সকাল সাড়ে ৯ টায় উপজেলা চত্বর থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি শুরু হয়ে একই স্থানে এসে শেষ হয়। র‌্যালিতে বিভিন্ন প্রতিষ্ঠানের অফিস প্রধান, শিশুরা অংশগ্রহণ করেন।

র‌্যালি শেষে উপজেলা পরিষদের হলরুমে আলোচনা ও পুরস্কার বিতরণী সভায় উপজেলা নির্বাহী অফিসার মো. মোশারেফ হোসাইনের সভাপতিত্বে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সৈয়দ রাসেল রেজা, থানা অফিসার ইন চার্জ আব্দুল ওহাব, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. খালেদুর রহমান, কৃষি কর্মকর্তা প্রীতম কুমার হোড়, অধ্যক্ষ মো. লিয়াকত হোসেন লিটন, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মুহাম্মদ আনোয়ার হোসেন, সহকারী মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা রাকিবুল হাসান প্রমুখ।  

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র শেখ রাসেলের ৫৯তম জন্মদিন উপলক্ষে শেখ রাসেলের প্রতিকৃতিতে পুষ্প অর্পণ, চিত্রাংকন, রচনা প্রতিযোগিতাসহ আলোচনা সভা দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা আওয়ামী লীগ, সহযোগী ও অঙ্গ সংগঠনসহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে শেখ রাসেল দিবস উপলক্ষে শেখ রাসেলের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ, আলোচনাসভা, দোয়া ও মোনাজাত এবং কেকে কেটে জন্মদিন পালন করেছেন।