ফ্রিডম বাংলা নিউজ

শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪ |

EN

সিএনজি স্টেশনে সিলিন্ডার বিস্ফোরণ, দগ্ধ ৫

জেলা প্রতিনিধি | আপডেট: শুক্রবার, অক্টোবর ১৪, ২০২২

সিএনজি স্টেশনে সিলিন্ডার বিস্ফোরণ, দগ্ধ ৫

ছবি: সংগৃহীত

গাজীপুর মহানগরীর ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের বড়বাড়ি এলাকায় একটি সিএনজি স্টেশনে কাভার্ডভ্যানের সিলিন্ডার বিস্ফোরণের ঘটনায় দগ্ধ হয়েছেন ৫জন।

বৃহস্পতিবার (১৩ অক্টোবর) সন্ধ্যা ৭টার দিকে ওই এলাকার হাজী ওহেদ আলী সরকার সিএনজি ফিলিং স্টেশনে এ দুর্ঘটনা ঘটে।

এ ঘটনায় কাভার্ডভ্যানের চালক এবং সহকারীসহ তিনজন গুরুতর অগ্নিদগ্ধ হয়েছেন বলে জানা গেছে। তাদের প্রথমে স্থানীয় তায়রুন্নেছান মেমোরিয়াল মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। পরে তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের শেখ হাসিনা বার্ন ইউনিটে পাঠানো হয়।

স্থানীয় সূত্র জানা যায়, সন্ধ্যা সাতটার দিকে একটি কাভার্ডভ্যান শতাধিক সিলিন্ডার নিয়ে বড়বাড়ি কুনিয়া এলাকার হাজী ওয়াহেদ আলী সিএনজি স্টেশনে গ্যাস নিতে আসে। গ্যাস নেওয়ার সময় হঠাৎ একটি সিলিন্ডারে বিস্ফোরণ ঘটে। এতে মুহূর্তের মধ্যেই কাভার্ডভ্যানটিতে আগুন ধরে যায় এবং সে আগুন সিএনজি স্টেশনে ছড়িয়ে পড়ে। এ সময় কাভার্ডভ্যান ও পাশে থাকা পাঁচজন অগ্নিদগ্ধ হয়। পরে স্থানীয়রা টঙ্গী ফায়ার স্টেশনে খবর দেয়।

টঙ্গী ফায়ার স্টেশনের সিনিয়র স্টেশন অফিসার ইকবাল হাসান জানান, আগুন এর খবর পেয়ে ওই স্থানে গিয়ে ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট প্রায় আধাঘণ্টা চেষ্টায় আগুন নেভায়। এ ঘটনায় পাঁচজন দ্বগ্ধ হয়েছেন। তাদের বিস্তারিত পরিচয় পাওয়া যায়নি।