ফ্রিডম বাংলা নিউজ

শনিবার, এপ্রিল ২০, ২০২৪ |

EN

ফরিদপুরের ট্রেনে কাটা পড়ে নারীর মৃত্যু, গুরুতর আহত সঙ্গে থাকা শিশু

সৈয়দ তারেক মো.আব্দুল্লাহ্, বোয়ালমারী, ফরিদপুর | আপডেট: বুধবার, অক্টোবর ১২, ২০২২

ফরিদপুরের ট্রেনে কাটা পড়ে নারীর মৃত্যু, গুরুতর আহত সঙ্গে থাকা শিশু
ফরিদপুরের বোয়ালমারী পৌরসভায় ট্রেনে কাটা পড়ে আছিরন বেগম (৩৫) নামে এক মানসিক ভারসাম্যহীন  নারীর মৃত্যু হয়েছে। এ সময় মারাত্মক আহত হয়েছে তার কোলে থাকা দুই বছরের ছেলে সোহেল রানা।

বুধবার (১২ অক্টোবর) সকাল সাড়ে ৮টার দিকে পৌর শহরের আমগ্রাম রেলগেট এলাকায় এ দুর্ঘটনা ঘটে। আছিরন পৌর সদরের শিবপুর গ্রামের টুটুল শেখের স্ত্রী।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, আছিরন বেগম ছয়মাস ধরে মানসিক রোগে ভুগছিলেন। সুযোগ পেলেই বাড়ি ছেড়ে এদিক-ওদিক চলে যেতেন। বুধবার সকালে আছিরন তার দুই বছরের ছেলেকে কোলে করে বাড়ির পাশে রেলের ওপর দিয়ে পায়চারী করছিলেন।

এ সময় গোবরা টু রাজশাহীগামী টুঙ্গীপাড়া এক্সপ্রেস ট্রেনটিতে তিনি কাটা পড়েন। তার কোলে থাকা ছেলে আহত হয়।

বোয়ালমারী ফায়ার সার্ভিসের স্টেশন ম্যানেজার আ. ছাত্তার মোল্যা ফ্রিডম বাংলা  নিউজকে বলেন, মরদেহ উদ্ধার করে বোয়ালমারী থানায় হস্তান্তর করা হয়েছে। শিশুটিকে আহত অবস্থায় উদ্ধারের পর ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে যতটুকু জানতে পেরেছি নিহত নারী মানসিক ভারসাম্যহীন রোগী। বাড়ির পাশেই রেল লাইন। সকালে ছেলেকে কোলে নিয়ে রেলের ওপর হাঁটছিলেন। হঠাৎ ট্রেন চলে আসায় কাটা পড়ে ঘটনাস্থলেই মারা যান।

এ বিষয়ে বোয়ালমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আব্দুল ওহাব ফ্রিডম বাংলা নিউজকে বলেন, মরদেহটি থানায় রাখা হয়েছে। এটা রেলওয়ে পুলিশের আওতাধীন। রেলওয়ে পুলিশকে খবর দেওয়া হয়েছে। তাদের কাছে মরদেহ হস্তান্তর করা হবে।