ফ্রিডম বাংলা নিউজ

বৃহস্পতিবার, এপ্রিল ১৮, ২০২৪ |

EN

পূর্বের স্বামীকে সাথে নিয়ে ২য় স্বামীকে খুন, স্ত্রী সহ গ্রেফতার ২

কুষ্টিয়া প্রতিনিধি | আপডেট: বৃহস্পতিবার, অক্টোবর ৬, ২০২২

পূর্বের স্বামীকে সাথে নিয়ে ২য় স্বামীকে খুন, স্ত্রী সহ গ্রেফতার ২
কুষ্টিয়া শহরের মিলপাড়ায় পারিবারিক কলহের জের ধরে মেসবাহ উদ্দিন সাব্বিরকে (৩৯) গলা কেটে হত্যার ঘটনায় স্ত্রী রজনী খাতুন ও রজনীর পূর্বের স্বামী আতাইকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার দিবাগত রাত সাড়ে ১২ টার দিকে সদর উপজেলার বারখাদা মিরপাড়া এলাকা থেকে কুষ্টিয়া মডেল থানা ও সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন টিম তাদের গ্রেফতার করেছে। 

বৃহস্পতিবার (৬ অক্টোবর) দুপুর দেড়টার দিকে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানিয়েছেন কুষ্টিয়ার পুলিশ সুপার খাইরুল আলম। এসময় তিনি হত্যাকাণ্ডের বিস্তারিত তুলে ধরেন। প্রাথমিকভাবে গ্রেপ্তাররা হত্যাকাণ্ডের বিষয়টি স্বীকার করেছেন। 

গ্রেফতার আতিউর রহমান আতাই (৩০) কুষ্টিয়া শহরতলীর বাড়াদী উত্তরপাড়া এলাকার মৃত হানু মালিথার ছেলে ও রজনী খাতুন (২৫) নিহত সাব্বিরের দ্বিতীয় স্ত্রী এবং কুষ্টিয়া শহরতলীর লাহিনী বটতলা এলাকার শামসুলের মেয়ে। গ্রেফতার আতাই রজনী পূর্বের স্ত্রী। তাদের চার বছরের সংসার বিচ্ছেদের পর সাব্বিরের সাথে বিয়ে করে রজনী।  

সংবাদ সম্মেলনে এসপি খাইরুল আলম বলেন, নিহত সাব্বিরের দ্বিতীয় স্ত্রী রজনীর সাথে তার প্রথম স্বামী আতাইয়ের অবৈধ পরকিয়া সম্পর্ক ছিল। বিষয়টি সাব্বির জানতে পারায় এবং পরকিয়া সম্পর্কে বাধা দেয়ার কারনে সাব্বিরের সাথে রজনীর কলহ চলতে থাকে। এরই জের ধরে পূর্বের স্বামীকে ফিরে পেতে গত রোববার দিবাগত রাত ৩টার দিকে পূর্ব পরিকল্পিতভাবে স্ত্রী রজনী খাতুন ও তার পূর্বের স্বামী আতাই সাব্বিরকে গলা কেটে হত্যা করে। 

পরে বুধবার (৪ অক্টোবর) নিহত সাব্বিরের বোন রাবেয়া খাতুন বাদী হয়ে কুষ্টিয়া মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। পরে বুধবার দিবাগত রাতে তাদেরকে গ্রেফতার করা হয়েছে। প্রাথমিকভাবে গ্রেপ্তাররা হত্যাকাণ্ডের বিষয়টি স্বীকার করেছেন।

এসময় কুষ্টিয়ার পুলিশ সুপার খাইরুল আলম, অতিরিক্ত পুলিশ সুপার (জেলা বিশেষ শাখা) ফরহাদ হোসেন খাঁন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আবু রাসেল, কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেলোয়ার হোসেন সহ পুলিশের উর্ধ্বতন কর্মকতা ও কুষ্টিয়ার সর্বস্তরের সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, গত রোববার দিবাগত রাত ৩টার দিকে কুষ্টিয়া পৌরসভার ১১ নম্বর ওয়ার্ডের  মিলপাড়া ছোট ওয়ারলেস গেট এলাকায় সাব্বিরকে গলা কেটে গুরুতর আহত করা। কুষ্টিয়া জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সোমবার (৩ অক্টোবর) সকাল ৭টার দিকে তার মৃত্যু হয়।