ফ্রিডম বাংলা নিউজ

শনিবার, এপ্রিল ২০, ২০২৪ |

EN

দুর্গাপূজা উপলক্ষে নিজ আসনে চার দিনের সফরে এমপি হারুন

ঝালকাঠি, প্রতিনিধি | আপডেট: রবিবার, অক্টোবর ২, ২০২২

দুর্গাপূজা উপলক্ষে নিজ আসনে চার দিনের সফরে এমপি হারুন
হিন্দু ধধর্মালম্বীদের বৃহত্তর ধর্মীয় উৎসব শ্রীশ্রী দুর্গাপূজা উপলক্ষে বিভিন্ন অনুষ্ঠান মালায় যোগ দিতে নিজ নির্বাচনী এলাকায় চার দিনের সফরে এসেছেন ঝালকাঠি-১ আসনের সংসদ সদস্য এবং গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য বজলুল হক হারুন। 

সফরের প্রথমদিন ১ অক্টোবর শনিবার রাত ৮টায় রাজাপুর ও কাঠালিয়া উপজেলার দলীয় নেতাকর্মী,  সুধীজন এবং হিন্দু ধর্মালম্বীদের সাথে একটি মতবিনিময় সভা করেছেন তিনি। উপজেলার গালুয়া ইউনিয়নের কানুদাসকাঠি নিজ বাড়িতে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্য দিয়েছেন বজলুল হক হারুন এমপি। 

তিনি বলেন, 'সাম্প্রদায়িক সম্প্রীতি অটুট রেখে দুর্গোৎসব পালন হবে এটাই আমাদের কাম্য। সকল ধর্মের মানুষ পূজা মন্ডপে ঘুরতে আসে এটা বাঙালীর রীতি। আইন শৃঙ্খলা রক্ষা এবং প্রতিটি মন্ডপে শান্তিপুর্ণ পরিবেশ বজায় রাখতে সরকারের পক্ষ থেকে কড়া নির্দেশনাসহ আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী মোতায়েন করা হয়েছে। আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আছে বলেই এদেশে সকল ধর্মের মানুষ নিজেদের ধর্মীয় উৎসব সঠিক ও সুন্দর ভাবে পালন করতে পারে।'

মতবিনিময় সভা শেষে এমপি বজলুল হক হারুনের পক্ষ থেকে এ আসনের সকল পূজা মন্ডপে আর্থিক অনুদান দেয়া হয়। শুভেচ্ছা সরুপ অনুদানের অর্থ পৃথক ভাবে মন্ডপ কমিটির হাতে তুলে দেন এমপি হারুন।

এসময় রাজাপুর উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি অ্যাডভোকেট সঞ্জীব কুমার বিশ্বাস, সাধারণ সম্পাদক গোপাল কর্মকার, সদস্য সচীব নিত্যান্দনাথ সাহা এবং হিন্দু-বৈদ্য-খ্রীষ্টান ঐক্য পরিষদের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

এছাড়াও রাজাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ মনিরুজ্জামান মনির, ভাইস চেয়ারম্যান আফরোজা আক্তার লাইজুসহ অনেকে উপস্থিত ছিলেন।