ফ্রিডম বাংলা নিউজ

শনিবার, এপ্রিল ২০, ২০২৪ |

EN

ঠাকুরগাঁওয়ে সাফ জয়ী সোহাগী ও স্বপ্নাকে গণসংবর্ধনা

আরিফ মাহমুদ, ঠাকুরগাঁও প্রতিনিধি | আপডেট: শনিবার, অক্টোবর ১, ২০২২

ঠাকুরগাঁওয়ে সাফ জয়ী সোহাগী ও স্বপ্নাকে গণসংবর্ধনা
সাফ জয়ী ঠাকুরগাঁওয়ে কৃতী খেলোয়াড় সোহাগী কিসকু ও স্বপ্না রানীকে ঠাকুরগাঁওবাসীর পক্ষ থেকে গণসংবর্ধনা প্রদান করা হয়। শনিবার জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে এ গণসংবর্ধনা অনুষ্ঠিত হয়। 

ঠাকুরগাঁও জেলা প্রশাসন ও জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে গণসংবর্ধনা অনুষ্ঠানে জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি মো: মাহবুবুর রহমানের সভাপতিত্বে বক্তব্য দেন প্রধান অতিথি জেলা আ’লীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন, বিশেষ অতিথি পুলিশ সুপার মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন, জেলা আ’লীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান মুহ: সাদেক কুরাইশী, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাসুদুর রহমান বাবু, পৌর মেয়র আঞ্জুমান আরা বেগম বন্যা, জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি প্রবীর কুমার গুপ্ত বুয়া, ঠাকুরগাঁও প্রেস কাব সভাপতি মনসুর আলী, রাণীশংকৈল রাঙ্গাটুঙ্গি ইউনাইটেড কাবের পরিচালক সাবেক অধ্যক্ষ তাজুল ইসলাম, সাফজয়ী কৃতী খেলোয়াড় সোহাগী কিসকু, স্বপ্না রানী প্রমুখ। অনুষ্ঠানে ওই ২ খেলোয়াড়কে জেলা প্রশাসনের পক্ষ থেকে আর্থিক অনুদান প্রদান করা হয়। অনুষ্ঠান সঞ্চালনা করেন জেলা শিল্পকলা একাডেমীর কালচারাল অফিসার জাকির হোসেন ইমন। 

এ সময় জেলা প্রশাসন, জেলা ক্রীড়া সংস্থা, ঠাকুরগাঁও প্রেসকাবসহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক এবং ব্যক্তিগত পক্ষ থেকে শুভেচ্ছা জানানো হয় খেলোয়াড়দেরকে। এর আগে পৌর শহরের রোড বালিয়াডাঙ্গী মোড় থেকে তাদের অভ্যর্থনা জানিয়ে গাড়িতে চড়িয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করা হয়।