ফ্রিডম বাংলা নিউজ

শুক্রবার, মার্চ ২৯, ২০২৪ |

EN

প্রধানমন্ত্রীর জন্মদিনের অনুষ্ঠান শেষে বাড়ী ফেরার পথে হামলায় চারজন আহত

ঝালকাঠি, প্রতিনিধি | আপডেট: বৃহস্পতিবার, সেপ্টেম্বর ২৯, ২০২২

প্রধানমন্ত্রীর জন্মদিনের অনুষ্ঠান শেষে বাড়ী ফেরার পথে হামলায় চারজন আহত
প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিনের অনুষ্ঠান থেকে বাড়ি ফেরার পথে প্রতিপক্ষের হামলায় তিনজন এসএসসি পরিক্ষার্থীসহ চারজন আহত হয়েছে। এরা সবাই ঝালকাঠি সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। বুধবার সন্ধ্যা ৭ টার দিকে সদর উপজেলার পোাবালিয়া ইউনিয়নের রাজাপুর গ্রামে এ ঘটনা ঘটে।

হাসপাতালে যারা ভর্তি আছে তারা হলো সদর উপজেলার পোনাবালিয়া ইউনিয়নের রাজাপুর গ্রামের মো. মাসুদ হাওলাদারের ছেলে পারভেজ হাওলাদার (১৫)। একই এলাকার সালাম ব্যপারীর ছেলে সাব্বির ব্যপারী (১৬)। তানজের আলী হাওলাদারের ছেলে হৃদয় মীর (১৮)। এবং মির্জাপুর গ্রামের কেরামত আলী হাওলাদারের ছেলে সজীব হাওলাদার (১৬)। 

আহতদের অভিযোগ জেলা আওয়ামী লীগ আয়োজিত প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিনের অনুষ্ঠানে অংশ গ্রহন করে বাড়ি ফেরার পথে  বুধবার সন্ধ্যা ৬ টার দিকে সদর উপজেলার পোাবালিয়া ইউনিয়নের রাজাপুর গ্রামের আফছার মেমোরিয়াল মাধ্যমিক বিদ্যালয়ের পূর্ব পাশের সড়কে আগে ওৎপেতে থাকা একই এলাকার রাসেল শরীফের নেতৃত্বে ৮ থেকে ১০ জন যুবক লাঠি সোঠা নিয়ে এদের উপরে অর্তকিত হামলা চালায়।

এসময় বেধরক পিটিয়ে চারজনকে জখম করে। পরে স্থানীয়রা এদের উদ্ধার করে ঝালকাঠি সদর হাসপাতালে ভর্ত্তি করায়।

ছাত্রলীগের জেলা শাখার সহ সভাপতি সাইফুল ইসলাম জানিয়েছে, ঝালকাঠিতে অনুষ্ঠিত প্রধানমন্ত্রীর জন্মদিনের আলোচনা সভায় যোগ দিতে যাওয়াকে কেন্দ্রকরে এই হামলার স্বিকার হয়েছে তারা। দুপক্ষ থেকে মিছিলে আসার ডাক পড়ায় এরা একটি পক্ষের সাড়া দিয়েছে বিধায় অপর পক্ষ হামলা চালিয়েছে।

জেলা ছাত্রলীগের সভাপতি আব্দুল্লাহ আল মাসুদ মধূ বলেন, 'যারা হাসপাতালে ভর্তি হয়ছে তারাই প্রথম হামলা করেছে। তবে বিষয়টি দ্রুত সমাধানের উদ্দোগ নেয়া হবে।

রাতে পুলিশ ঝালকাঠি সদর হাসপাতাল পরিদর্শন করেন। এব্যাপারে এখনও থানায় কোন লিখিত অভিযোগ করা হয়নি। তবে অভিযুক্ত রাসেল শরীফের মুঠোফোনে একাধিকবার ফোন দিলেও তা বন্ধ থাকায় তার কোন বক্তব্য পাওয়া যায়নি

ঝালকাঠি সদর থানার ওসি খলিলুর রহমান বলেন, এ ঘটনায় লিখিত অভিযোগ পেলে আইনী ব্যবস্থা নেওয়া হবে।