ফ্রিডম বাংলা নিউজ

শুক্রবার, মার্চ ২৯, ২০২৪ |

EN

পানিসম্পদ প্রতিমন্ত্রীর গাড়িবহরে দুর্ঘটনা বরিশালে সাবেক ছাত্রলীগ নেতা নিহত

আল মামুন, বরিশাল প্রতিনিধি | আপডেট: রবিবার, সেপ্টেম্বর ২৫, ২০২২

পানিসম্পদ প্রতিমন্ত্রীর গাড়িবহরে দুর্ঘটনা বরিশালে সাবেক ছাত্রলীগ নেতা নিহত
বরিশালে নদীভাঙন কবলিত এলাকা পরিদর্শনে যাওয়ার পথে পানিসম্পদ প্রতিমন্ত্রীর গাড়ির বহরে থাকা মোটরসাইকেল দুর্ঘটনায় সাবেক ছাত্রলীগ নেতা নিহত হয়েছেন। 

শনিবার দুপুর দেড়টার বরিশাল নগরীর চাঁদমারী এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি অটোরিক্সার সাথে মুখোমুখি সংঘর্ষে এই দুর্ঘটনায় মারাত্মকভাবে আহত হয় বলে কোতয়ালি মডেল থানার ওসি জানিয়েছেন।

নিহত মো. রাকিবুল হাসান রাসেল (৩২) নগরীর নবগ্রাম রোড সরদার পাড়া এলাকার বাসিন্দা এবং নগরীর ১৫ নং ওয়ার্ড ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ছিলেন।

পানিসম্পদ প্রতিমন্ত্রী কর্নেল (অব) জাহিদ ফারুক শামীম অনুসারী মহানগর যুবলীগের যুগ্ন আহবায়ক মাহমুদুল হক খান মামুন জানান, নিহত রাসেল ১৫নং ওয়ার্ড ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ছিলেন। বর্তমানে সে যুবলীগের রাজনীতিত করতেন। 

কোতয়ালি মডেল থানার ওসি আজিমুল করিম  বলেন, শনিবার দুপুর দেড়টার দিকে নগরীর বান্দ রোডের পানি উন্নয়ন বোর্ডের রেস্ট হাউজ থেকে পানিসম্পদ প্রতিমন্ত্রী সদর উপজেলার বিভিন্ন নদীভাঙন এলাকা পরিদর্শনের উদ্দেশে রওনা দেন। তার গাড়ি বহরের সাথে রাসেলও মোটরসাইকেল নিয়ে রওনা দেন।
ওসি জানান, বহরের সামনে ওঠার জন্য সড়কের বিপরীত লেন দিয়ে মোটরসাইকেল নিয়ে দ্রæত এগিয়ে যাওয়ার চেষ্টা করে রাসেল। তখন সড়কের পাশে থামানো একটি অটোররিক্সার সাথে সংঘর্ষে আহত হন তিনি। তাকে উদ্ধার করে প্রথমে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে ঢাকা নেয়া হয়। ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় রাত ১২টার দিকে মারা যায়।

রাসেলের ভাই আব্দুর রাজ্জাক বলেন, পানিসম্পদ প্রতিমন্ত্রী নিজে ঢাকায় হাসপাতালে উপস্থিত হয়ে চিকিৎসা করিয়েছেন। কিন্তু ভাইকে বাঁচানো যায়নি।
রোববার বাদ জোহর নগরীর করিম কুটির জামে মসজিদে জানাযা শেষে মারকাজ মসজিদ গোরস্তানে রাসেলকে দাফন করা হয়। জানাযায় পানিসম্পদ প্রতিমন্ত্রীসহ বরিশাল জেলা ও মহানগর আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।