ফ্রিডম বাংলা নিউজ

বৃহস্পতিবার, এপ্রিল ১৮, ২০২৪ |

EN

ছাগলনাইয়ায় অভিযানে গাঁজাসহ দুই মাদক কারবারি ও প্রাইভেট কার আটক, পলাতক দুই

জেলা প্রতিনিধি | আপডেট: শুক্রবার, সেপ্টেম্বর ২৩, ২০২২

ছাগলনাইয়ায় অভিযানে গাঁজাসহ দুই মাদক কারবারি ও প্রাইভেট কার আটক, পলাতক দুই
ফেনীর ছাগলনাইয়ায় বিপুল পরিমান গাঁজাসহ দুই মাদক কারবারি ও একটি প্রাইভেট কার আটক করেছে থানা পুলিশ।আটককৃত গাঁজার মূল্য তিন লাখ চৌত্রিশ হাজার টাকা।

ছাগলনাইয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ শহিদুল ইসলাম জানান  ২২ সেপ্টেম্বর রাতে এস আই মোঃ মাঈন উদ্দীন, এএস আই মাসুদ হোসেন এর নেতৃত্বে একদল পুলিশ রাত্রীকালিন মাদক বিরোধী অভিযানের সময় পৌর শহরের পল্লী বিদ্যুৎ ভবনের সামনে পূর্ব ছাগলনাইয়া হতে ছাগলনাইয়া বাজারের দিকে আসা সিলভার কালারের একটি প্রাইভেট কারকে সন্দেহ হলে থামানোর সংকেত দেয় পুলিশ।

এসময় মাদক কারবারিরা গাড়ীটিকে না থামিয়ে ধ্রুত গতিতে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে পুলিশ গাড়ীটি ধাওয়া করে আটক করে।পরে গাড়ী তল্লাশী করে চৌত্রিশ কেজি গাঁজাসহ দুই মাদক কারবারিকে আটক করলেও দুইজন পালিয়ে যায়।আটককৃতরা হল চট্টগ্রামের সীতাকুন্ড থানার দক্ষিণ সোনাইছড়ি গ্রামের মোঃ শাহ্ আলমের ছেলে মোঃ জাহিদুল আলম(৩৪) ও মোঃ আবু তালেব এর ছেলে মোঃ আলমগীর(২০)প্রকাশ মান্না। এসময় চট্টগ্রামের করের হাট ইউনিয়নের জামাল উদ্দীন ও অজ্ঞাত মোঃ ইদ্রিস নামের দুই মাদক কারবারি পালিয়ে যায়।পলাতকদের গ্রেফতারে অভিযান অব্যাহত আছে। এদিকে একই অভিযানের অংশ হিসেবে ঘোপাল তদন্ত কেন্দ্রের এসআই সাঈদুর রহমানের নেতৃত্বে  ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সুলতানা ফিলিং স্টেশনের সামনে তল্লাশি চালিয়ে মাদক কারবারের সাথে জড়িত থাকার সন্দেহে সাদা রংয়ের (চট্টমেট্রো-খ ১১-১৩৬৯)একটি প্রভক্স গাড়ীসহ চালককে আটক করা হয়। আটককৃতদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।