ফ্রিডম বাংলা নিউজ

শুক্রবার, মার্চ ২৯, ২০২৪ |

EN

মধ্যনগরে ভারতীয় মদসহ দুই মাদক কারবারি আটক

বিশেষ প্রতিবেদক | আপডেট: শুক্রবার, সেপ্টেম্বর ২৩, ২০২২

মধ্যনগরে  ভারতীয় মদসহ দুই  মাদক কারবারি আটক
সুনামগঞ্জের মধ্যনগরে বিপুল মিয়া   (২২) ও মাইফুল বেগম (২৫) নামের  দুই মাদক ব্যবসায়ীকে ৭৫০, ৩৭৫ মিঃলি ২৬ বোতল ভারতীয়  মদসহ গ্রেপ্তার করেছে মধ্যনগর থানা পুলিশ।

শুক্রবার দুপুর ২টার  দিকে উপজেলার চামরদানী  ইউনিয়নের দুগনই গ্রাম থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার  বিপুল মিয়া ও মাইফুল বেগম উপজেলার চামরদানী   ইউনিয়নের  দুগনই  গ্রামের শফিক মিয়া ছেলে ও ওয়াসিম মিয়া স্ত্রী।

মধ্যনগর  থানার ওসি মো. জাহিদু্ল হক বলেন, উপজেলার চামরদানী  ইউনিয়নের দুগনই   গ্রামের গ্রেপ্তারকৃত বিপুল মিয়া ও মাইফুল বেগম এলাকায় একজন চিহ্নিত মাদক বিক্রেতা হিসেবে পরিচিত। তিনি দীর্ঘদিন ধরে নিজ গ্রামসহ আশপাশের বিভিন্ন এলাকায় গোপনে ভারতীয়  মদসহ বিভিন্ন মাদকদ্রব্যের ব্যবসা পরিচালনা করে আসছিলেন। পুলিশও মাদকসহ তাদেরকে গ্রেপ্তারের চেষ্টা চালিয়ে আসছিল।

শুক্রবার দুপুর ২ টার  দিকে বিপুল মিয়া তার বোন মাইফুল বেগমের  বাড়িতে বসে ভারতীয় মদ বিক্রি করছেন- এমন সংবাদের ভিত্তিতে  পুলিশ সেখানে অভিযান চালিয়ে৭৫০, ৩৭৫ মিঃলি ২৬ বোতল ভারতীয় মদসহ তাদেরকে গ্রেপ্তার করা হয়। এবং বিপুল মিয়া ও মাইফুল বেগম তাদের  বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে থানায় একটি মামলা  দায়েরের প্রস্তুতি চলছে বলেও ওসি জানান।