ফ্রিডম বাংলা নিউজ

শনিবার, এপ্রিল ২০, ২০২৪ |

EN

রূপগঞ্জে আওয়ামীলীগের মিছিলে হামলার ঘটনায় মামলা

রূপগঞ্জ প্রতিনিধি | আপডেট: রবিবার, সেপ্টেম্বর ১৮, ২০২২

রূপগঞ্জে আওয়ামীলীগের মিছিলে হামলার ঘটনায় মামলা
নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার ভুলতা অনুপম গার্মেন্টস এলাকায় আওয়ামীলীগের মিছিলে হামলা, মোটরসাইকেল ভাংচুর, ককটেল বিষ্ফোরণের ঘটনায় ১৮ সেপ্টেম্বর রবিবার রূপগঞ্জ থানায় মামলা দায়ের করা হয়েছে। রূপগঞ্জের ভুলতা ইউনিয়ন ছাত্রলীগের প্রচার সম্পাদক হানিফ মিয়া বাদী হয়ে এ মামলা দায়ের করেন। মামলায় বিএনপি সমর্থিত মাসুদ রহমান (৩৩), মাছুম (৩০), শাহবুদ্দিন (৫৫), ওমাইনি (৪৯), বাবু (২৮), শিশির (২৫), রনি হাসান (২৩), সাব্বির (২৮), রাতুল (২৯), আল-আমিনকে (২৭) আসামি করা হয়। 

পুলিশ জানায়, বিএনপি সমর্থিত মাসুদ রহমানের নেতৃত্বে ১০০/১৫০ সদস্যের একদল যুবক লাঠিসোঁটা, ককটেল, পিস্তল, রামদাসহ দেশীয় অস্ত্রেশস্ত্রে সজ্জিত হয়ে আওয়ামীলীগের সমর্থিতদের উপর হামলা চালায়। হামলায় ছাত্রলীগ নেতা রুহুল আমিন (২২), নূরে আলম (২০), যুবলীগ নেতা সানি (৩২) আহত হয়। আহতদের ঢাকা মেডিকেল ও পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

রূপগঞ্জ থানার ওসি এএফএম সায়েদ বলেন, পরিস্থিতি এখন শান্ত। মামলা রুজু করা হয়েছে। সুষ্ঠু তদন্ত করে দোষীদের গ্রেফতার করা হবে। অন্যায়ভাবে পুলিশ কাউকে হয়রানি করবে না।

উল্লেখ্য বিএনপির ১৮ সেপ্টেম্বর রবিবারের ডাকা বিক্ষোভ কর্মসূচির প্রতিবাদে রূপগঞ্জ উপজেলা আওয়ামীলীগ, অঙ্গ  ও সহযোগী সংগঠনের উদ্যোগে গত ১৭ সেপ্টেম্বর শনিবার রাত ১০টায় মিছিল বের হলে বিএনপি সমর্থিতরা হামলা চালায়।