ফ্রিডম বাংলা নিউজ

বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪ |

EN

ব্রাহ্মণবাড়িয়ায় প্রীতি ফুটবল ম্যাচে ব্যারিস্টার সুমনের জয়

জেলা প্রতিনিধি | আপডেট: শনিবার, সেপ্টেম্বর ১৭, ২০২২

ব্রাহ্মণবাড়িয়ায় প্রীতি ফুটবল ম্যাচে ব্যারিস্টার সুমনের জয়
মাদক থেকে যুব সমাজকে রক্ষার লক্ষ্যে ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১৬ সেপ্টেম্বর) বিকেলে উপজেলার ঐতিহাসিক লাউর ফতেহপুর মাঠে অনুষ্ঠিত হয় ম্যাচটি।

ম‌্যাচে মুখোমুখি হয় ব্যারিস্টার সুমন ফুটবল একাডেমি ও ব্যারিস্টার জাকির আহাম্মদ ফুটবল একাদশ। খেলায় ব্যারিস্টার জাকির আহাম্মদ ফুটবল একাদশকে ২-১ গোলে হারিয়ে জয়লাভ করে ব্যারিস্টার সুমন ফুটবল একাডেমি। পরে ব্যারিস্টার সুমনের হাতে চ্যাম্পিয়ন ট্রফি তুলে দেওয়া হয়।

সৌদি আরব প্রবাসী নজরুল ইসলাম নজুর সভাপতিত্বে প্রীতি ফুটবল ম্যাচে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় সংসদ সদস্য এবাদুল করিম বুলবুল। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মনিরুজ্জামান মনির, ভাইস চেয়ারম্যান জাকির হোসেন সাদেক, উপজেলা আওয়ামীলীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক মিজানুর রহমান, যুব ও ক্রিড়া সম্পাদক নাছির উদ্দিন, ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর আলম, উপজেলা যুবলীগের সভাপতি সামছ আলম প্রমুখ।

ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন বলেন এমন একটি খেলায় আসতে পেরে আমি ধন্য এবং তিনি ব্যারিস্টার জাকির আহাম্মদকে ধন্যবাদ জানান এবং যুবসমাজকে মাদক থেকে দূরে রাখতে খেলাধুলার প্রতি মনোনিবেশ করতে সকল যুবকদের তিনি আহ্বান জানান। যাদের হাতে আগামীর বাংলাদেশ- সেই তরুণদের মাদকের ভয়াল থাবা থেকে দূরে রাখতে খেলাধূলার বিকল্প নেই। এমন আয়োজন অব্যাহত থাকতে হবে। খেলা শেষে ব্যারিস্টার সুমনের হাতে চ্যাম্পিয়ন ট্রফি তুলে দেওয়া হয়।