ফ্রিডম বাংলা নিউজ

শুক্রবার, মার্চ ২৯, ২০২৪ |

EN

সরানো হচ্ছে শিরোইল বাস টার্মিনাল

জেলা প্রতিনিধি | আপডেট: শুক্রবার, সেপ্টেম্বর ২, ২০২২

সরানো হচ্ছে শিরোইল বাস টার্মিনাল
রাজশাহীর গণপরিবহণ চলাচলে শৃঙ্খলা আনয়নে ও মহানগরীকে যানজটমুক্ত করতে মহানগরীর শিরোইল বাস টার্মিনাল নওদাপাড়ার কেন্দ্রীয় বাস টার্মিনালে স্থানান্তরের সিদ্ধান্ত নেওয়া হয়েছে। আগামী ১ নভেম্বর থেকে শিরোইল বাস টার্মিনালের পরিবর্তে নওদাপাড়ার কেন্দ্রীয় বাস টার্মিনাল থেকে আন্তঃজেলা ও দূরপাল্লার সব বাস চলাচল করবে।

বৃহস্পতিবার দুপুরে নগর ভবনে মেয়রের দপ্তর কক্ষে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনের সঙ্গে জেলা প্রশাসন, আরডিএ, রাজশাহী মহানগর পুলিশ (আরএমপি), রাজশাহী সড়ক পরিবহন গ্রুপ, জেলা মোটর শ্রমিক ইউনিয়ন, জেলা ট্রাক ও কার্ভাড ভ্যান মালিক সমিতির নেতাদের এক সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়। এছাড়া সভায় মহানগরীর অটোরিকশা চলাচলে শৃঙ্খলা আনার ব্যাপারে আলোচনা করা হয়।

সভায় রাজশাহী উন্নয়ন কর্তৃপক্ষের (আরডিএ) চেয়ারম্যান আনওয়ার হোসেন, আরএমপি কমিশনার আবু কালাম সিদ্দিক, রাজশাহীর জেলা প্রশাসক আব্দুল জলিল, রাজশাহী সিটি করপোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা ড. এবিএম শরীফ উদ্দিন, সচিব মশিউর রহমান, আরডিএ এর প্রধান নির্বাহী কর্মকর্তা আবু হায়াত মো. রহমতুল্লাহ, আরএমপির ডিসি (ট্রাফিক) অনির্বাণ চাকমা, প্রধান রাজস্ব কর্মকর্তা আবু সালেহ নুর-ই-সাঈদ, নির্বাহী প্রকৌশলী যান্ত্রিক আহমেদ আল মঈন পরাগ, রাজশাহী সড়ক পরিবহণ গ্রুপের সভাপতি শাহনেওয়াজ আলী, সাধারণ সম্পাদক মতিউল হক টিটু, রাজশাহী জেলা মোটর শ্রমিক ইউনিয়নের সভাপতি জাহাঙ্গীর আলম, সাধারণ সম্পাদক মাহাতাব হোসেন চৌধুরী, রাজশাহী জেলা ট্রাক ও কার্ভাড ভ্যান মালিক সমিতির সভাপতি আবুল কালাম, সাধারণ সম্পাদক মোখলেছুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।