ফ্রিডম বাংলা নিউজ

শনিবার, এপ্রিল ২০, ২০২৪ |

EN

হোমিও চিকিৎসকদের হয়রানির প্রতিবাদে গাংনীতে কর্মবিরতি কর্মসূচি পালন

মেহেরপুর প্রতিনিধি | আপডেট: সোমবার, আগস্ট ২৯, ২০২২

হোমিও চিকিৎসকদের হয়রানির প্রতিবাদে গাংনীতে কর্মবিরতি কর্মসূচি পালন
বাংলাদেশ হোমিওপ্যাথিক বোর্ড ও হোমিওপ্যাথিক স্বার্থ সংরক্ষণ জাতীয় কমিটির আহ্বানে নিবন্ধিত হোমিওপ্যাথি চিকিৎসকদের গ্রেফতার, মামলা ও অযথা হয়রানীর প্রতিবাদে সারা দেশের ন্যায় মেহেরপুরে গাংনী উপজেলা হোমিওপ্যাথিক চিকিৎসক কল্যাণ সংস্থার চিকিৎসকরা কর্মবিরতি (চেম্বার বন্ধ) কর্মসূচি পালন করেছেন।

এ উপলক্ষে আজ রবিবার (২৮ আগস্ট) সকাল ৮টা থেকে গাংনী উপজেলা হোমিওপ্যাথিক চিকিৎসক কল্যাণ সংস্থার আয়োজনে দিনব্যাপী কর্মবিরতি (চেম্বার বন্ধ) কর্মসূচি পালন করা হয়।

দিনব্যাপী কর্মবিরতি (চেম্বার বন্ধ) কর্মসূচি পালনে গাংনী উপজেলা হোমিওপ্যাথিক চিকিৎসক কল্যাণ সংস্থার সভাপতি চিকিৎসক মোঃ বদরুজ্জামান এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মাহফিজুর রহমান (সেন্টু), বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, চিকিৎসক মোঃ আল আমীন, চিকিৎসক মোঃ তহিদুল ইসলাম, চিকিৎসক মোঃ মোবাশ্বেরুল আহসান, চিকিৎসক মোঃ গোলাম কিবরিয়া। এছাড়াও গাংনী উপজেলার সকল হোমিওপ্যাথিক চিকিৎসকরা উপস্থিত ছিলেন।

এসময় গাংনী উপজেলা হোমিওপ্যাথিক চিকিৎসক কল্যাণ সংস্থার সাধারণ সম্পাদক চিকিৎসক এস এম জাহাঙ্গীর এর সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্যে চিকিৎসক মাহফিজুর রহমান (সেন্টু) বলেন, গত ২৩ আগস্ট নারায়ণগঞ্জের রূপগঞ্জে কর্মরত হোমিও চিকিৎসক আজিজুর রহমান সুজন তার নামের আগে ‘ডাক্তার’ লেখার কারণে র‌্যাব-১-এর সদস্যরা তাকে আটক করে থানায় মামলা দিয়ে আদালতে সোপর্দ করেন। তিনি এ হয়রানি-মূলক ঘটনায় নিন্দা জানান এবং সুষ্ঠু তদন্ত করে ব্যবস্থা নেয়ার দাবি জানান।

দিনব্যাপী কর্মবিরতি (চেম্বার বন্ধ) কর্মসূচি পালনে দূরদূরান্ত থেকে আগত চিকিৎসা নিতে আসা রোগীরা চিকিৎসা না পেয়ে বিপাকে পড়েন।