ফ্রিডম বাংলা নিউজ

শনিবার, এপ্রিল ২০, ২০২৪ |

EN

কুখ্যাত মাদক সম্রাজ্ঞী ,১০ মামলার আসামী রহিমা মাদকসহ গ্রেফতার

টঙ্গী, গাজীপুর প্রতিনিধি | আপডেট: রবিবার, আগস্ট ২১, ২০২২

কুখ্যাত মাদক সম্রাজ্ঞী ,১০ মামলার আসামী রহিমা মাদকসহ গ্রেফতার
জিএমপি'র  টঙ্গী পশ্চিম থানার অভিযানে  কুখ্যাত মাদক সম্রাজ্ঞী ,১০ মামলার আসামী রহিমা বেগম মাদকসহ গ্রেফতার।

গাজীপুর সিটি কর্পোরেশন এর জনগন যে দুটি প্রধান সমস্যা নিয়ে বছরের পর বছর লড়াই করে যাচ্ছে তার মধ্যে ১টি হচ্ছে মাদকের ছড়াছড়ি এবং ২য় টি হচ্ছে আনলিমিটেড যানজট। 

গার্জীপুরসিটি মেট্টো পুলিশে জনাব নজরুল ইসলাম মোল্লা পুলিশ প্রধান হিসেবে যোগদান করার পর থেকে যানজট নিরসনে  ব্যাপক ভূমিকা রাখায় যানজট মুক্ত হয়েছে গাজিপুরবাসি এখন খুব সহজেই বাড়ি ফিরতে পারলেও রাতকাটে  ভয়ে ও আতঙ্কে  কারন হাত বাড়ালেই পাওয়া যায় মাদক । এই মাদক বিক্রয়কে কেন্দ্র করে আধিপত্য বিস্তার করতে গিয়ে ঘটেছে কয়েকটি নির্মম হত্যাকান্ড সহ অসংখ্য অমানবিক ঘটনা।

রাজনৈতিক ছত্রছায়ায় মাদকের ছয়লাভ হয়েছে  বলে মনেকরে গাজীপুর ও টংগীবাসি। গাজীপুরের টংজ্ঞীর বিভিন্ন ওয়ার্ড ও এসব ওয়ার্ডের ভিতরেই গড়ে উঠা বস্তিতে মাদকের ছয়লাভ হয়েছে  খোঁজ নিয়ে দেখা যায় এসব বস্তির নিয়ন্ত্রক সরকার দলিয় লোক।

এসব বস্তির মধ্যে উল্লেখ যোগ্য হলো টংগি বাজারের মাজার বস্তি, পাঠানপাড়ার  আলেরটেক বস্তি,মরকুন,এরশাদ নগর,কেরানিটেক,টেকপাড়া ,বনমালার রেললাইন,চেরাগয়ালির কলাবাগান,নামারবাজার বস্তি, টঙ্গী রেলষ্টেশন সংলগ্ন ব্যাংকের মাঠ । এসব বস্তির মধ্যে উল্লেখ যোগ্য হলো ব্যাংকের মাঠ বস্তি।

এলাকাবাসির দীর্ঘদিনের অভিযোগ হাত বাড়ালেই পাওয়া যায় মাদক ,গাজীপুর বাসির এমন অভিযোগ আমলে নিয়ে মাদক বিক্রেতা ও মাদক সেবন কারিকে বিশেষ অভিযানের মাধ্যমে  গ্রেফতারের নির্দেশ দেন গাজীপুর পুলিশ প্রধান ।

 জি এম পির এই বিশেষ অভিযানে চুনোপটি থেকে অনেক শীর্ষ মাদক ব্যবসায়ী গ্রেফতার হয়েছে  তারই ধারাবাহিকতায় অদ্য  ২১/০৮/২০২২ খ্রিঃ  গ্রেফতার করা হয়েছে টঙ্গীর শীর্ষ মাদক বিক্রেতা ১০ মামলার আসামী রহিমা বেগম ও তার সহযোগী শহিদ মিয়া ।

টঙ্গী পশ্চিম থানার এস আই নজরুল ইসলামের নেতৃত্বে ঢাকা টু ময়মনসিংহ মহাসড়ক চেরাগ আলী আউচপাড়া বিদ্যুৎ অফিসের সামনে পাকা রাস্তার উপর মাদক কেনাবেচা  চলছে এমন তথ্যের ভিত্তিতে  অভিযান পরিচালনা করে  আসামি ১।মো: শাহিদ মিয়া (৪২), পিতা-মৃত এমদাদ মিয়া সাং-মোগর খাল, থানা: বাসন, জিএমপি,  গাজীপুর কে ৩০০ গ্রাম গাঁজা সহ গ্রেফতার করা হয়।

পরবর্তীতে উক্ত গ্রেফতারকৃত আসামীকে  জিজ্ঞাসাবাদে প্রাপ্ত তথ্য মতে  চেরাগ আলী ট্রাক স্ট্যান্ড সংলগ্ন রুবা ব্যাটারী হাউজের সামনে পাকা রাস্তার উপর হতে মাদক সম্রাজ্ঞী রহিমা বেগম (৪৮), স্বামী মৃত: দুলাল মিয়া, সাং হিমারদীঘী, আমতলী (কেরানির টেক বস্তি) থানা: টঙ্গী পূর্ব, জিএমপি কে ৫০০ গ্রাম গাঁজা এবং ৫০ পিস ইয়াবা ট্যাবলেটসহ সকাল গ্রেফতার করা হয়।

এ ব্যাপারে এস আই নজরুল ইসলামের সাথে কথা হলে তিনি জানান অনেকদিন ধরেই রহিমা বেগমকে নজরে রাখা হয়েছে কিন্তু সে খুব ধূর্ত তাই এবার হাতে হাতে ধরতে সক্ষম হয়েছি । 
 
মাদক সম্রাজ্ঞী  রহিমা বেগমের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের বিভিন্ন ধারায় টঙ্গী পূর্ব থানা মামলা নং ২৪(৬)১৯,৪(১২)২১,৩৩(১১)২১,২১(৯)২০, ৬১(০৭)২০, ৩৫(০৫)২২, ১৩(০৮)২২,১৮(০৮)২২, ৪২(০৭)২২, এবং  ৩৯(০৪)১৮ (পেনাল কোডের অন্যান্য ধারায়) মোট ১০টি মামলা বিজ্ঞ আদালতে বিচারাধীন আছে।
উক্ত বিষয়ে টঙ্গী পশ্চিম থানায় মামলা রুজু হয়েছে।

এস আই নজরুল বলেন  আরও বলেন পুলিশ কমিশনার মহোদয়ের নিদের্শনা অনুযায়ী মাদক বিরোধী অভিযান অব্যাহত রাখতে আমরা দিন রাত প্ররিশ্রম করে যাচ্ছি  ।