ফ্রিডম বাংলা নিউজ

শুক্রবার, মার্চ ২৯, ২০২৪ |

EN

বাঙালি নারীর সাজে ওটিলিয়া

বিনোদন ডেস্ক | আপডেট: রবিবার, জুলাই ২৪, ২০২২

বাঙালি নারীর সাজে ওটিলিয়া
প্রথমবারের মতো বাংলাদেশে এসেছেন ‘বিলিয়নেরা’ গানের জন্য বিশ্বজুড়ে খ্যাত ওটিলিয়া ব্রুমা। মূলত একটি মুঠোফোনের উদ্বোধনী অনুষ্ঠানে অংশ নিতেই তার বাংলাদেশ সফর।

শুক্রবার ঢাকায় আসার পর শনিবার (২৩ জুলাই) রাতে রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরা (আইসিসিবি)-এর ১ নম্বর হলে বসেছিল ‘ওটিলিয়া লাইভ ইন ঢাকা নোকিয়া জি২১’ শিরোনামের কনসার্ট। সেখানে নিজের জনপ্রিয় সব গান গেয়ে ঢাকার দর্শকদের মাতিয়ে রাখেন এই সঙ্গীতশিল্পী।

তবে সবচেয়ে বড় চমক দিলেন রোববার লাল শাড়িতে একটি ছবি সামাজিকমাধ্যমে শেয়ার করে। যেখানে কালো রঙের স্লিভলেস ব্লাউজ আর গায়ে জড়ানো লাল টকটকে বাংলাদেশি শাড়িতে দেখা যায় ওটিলিয়াকে।

এর সঙ্গে বাদামি রঙের হাল্কা কার্ল করা খোলা চুলে মাঝখান থেকে সিঁথি করা। ঠোঁটে হাল্কা রঙের লিপস্টিক। ব্যাস আর কি চাই! পারফেক্ট সাজ। যেনো বাঙালি সাজে অনন্যা ওটিলিয়া। ছবির ক্যাপশনে লিখেছেন, বাংলাদেশর ট্রেডিশনাল পোশাকে।

৩০ বছর বয়সী ওটিলিয়ার জন্ম রোমানিয়ার সুসেভায়। ছোটবেলা থেকেই তিনি গানের সঙ্গে জড়িত। তবে ২০১৪ সালে ‘বিলিয়নেরা’ গানটি প্রকাশের পর ব্যাপক পরিচিতি পান। তার এই গান শোনেনি, এমন শ্রোতা খুঁজে পাওয়া দুষ্কর।