ফ্রিডম বাংলা নিউজ

শনিবার, এপ্রিল ২০, ২০২৪ |

EN

মোবাইল ফোনেই ধরিয়ে দিলো ট্রান্সফার্মা চোরকে

জেলা প্রতিনিধি | আপডেট: বৃহস্পতিবার, জুলাই ২১, ২০২২

মোবাইল ফোনেই ধরিয়ে দিলো ট্রান্সফার্মা চোরকে
রাতের আঁধারে গভীর নলকুপের ট্রান্সফার্মা চুরি করে পালিয়ে যাওয়ার সময় ফেলে যায় মোবাইল ফোন।সেই ফোনের সূত্র ধরে জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার মোলান রশিদপুর এলাকায় ট্রান্সফার্মা চোর চক্রের এক সদস্যকে আটক করে ইউপি চেয়ারম্যান এস এম রবিউল আলম চৌধুরী পিন্ট।

আটককৃত চোর উপজেলার নিকড়দীঘি গ্রামের সোলায়মান আলীর ছেলে আল আমিন (৩২)।
চেয়ারম্যান পিন্টু বলেন,গত মঙ্গলবার রাতে কয়েকজন ট্রান্সফার্মা চোর মোলান রশিদপুরের নজরুল ইসলামের গভীর নলকুপের ট্রান্সফার্মা চুরি করার সময় নাইটগার্ডকে দেখে মনের ভুলে মোবাইল ফোন ফেলে পালিয়ে যায়।নাইটগার্ডের খবর পেয়ে নলকুপ মালিক ঘটনাস্থলে এসে দেখতে পায় চোরেরা ২টি ট্রান্সফার্মা নিয়ে পালিয়ে যায় এবং মোবাইল ফোন ঘটনাস্থলে পড়ে আছে। পরে মোবাইল ফোনের সূত্র ধরে ইউপি চেয়ারম্যান আল আমিনকে আটক করে পুলিশে সোপর্দ করে। চেয়ারম্যান আরো বলেন, এঘটনার সঙ্গে জড়িত বেশ কয়েক জনের নাম জানতে পেরেছি।তাদেরকেও ধরার চেষ্টা করা হচ্ছে।তাছাড়া আল-আমিন উপজেলার বিভিন্ন এলাকা থেকে ৭টি গভীর নলকুপের ট্রানন্সফার্মা চুরি করেছে বলেও প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে স্বীকার করেছে। এঘটনায় চুরি হওয়া ট্রান্সফার্মা উদ্ধার করা হয়েছে।

পাঁচবিবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পলাশ চন্দ্র দেব বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে চোরকে উদ্ধার করে থানা হেফাজনে নেওয়া হয়েছে। তার বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধীণ রয়েছে।