ফ্রিডম বাংলা নিউজ

বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০২৪ |

EN

নার্সের মৃত্যু নিয়ে রহস্য, হাসপাতালের পরিচালক ৩ দিনের রিমান্ডে

জেলা প্রতিনিধি | আপডেট: সোমবার, জুলাই ১৮, ২০২২

নার্সের মৃত্যু নিয়ে রহস্য, হাসপাতালের পরিচালক ৩ দিনের রিমান্ডে
কিশোরগঞ্জের ভৈরব উপজেলায় ইউনাইটেড হাসপাতাল অ্যান্ড অর্থোপেডিক্স সেন্টার থেকে এক নার্সের মরদেহ উদ্ধারের ঘটনায় হাসপাতালের পরিচালক হানিফুর রহমান সুমনকে (৩৫) তিন দিনের রিমান্ড দিয়েছেন আদালত।

সোমবার (১৮ জুলাই) সকালে ভৈরব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. গোলাম মোস্তফা এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে রোববার দুপুরে কিশোরগঞ্জের ২ নম্বর জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের জ্যেষ্ঠ বিচারক কিশোর দত্ত এ রায় দেন। এর আগে মামলার তদন্ত কর্মকর্তা ভৈরব থানার উপপরিদর্শক (এসআই) পল্লব সরকার আসামিকে আদালতে হাজির করে পাঁচ দিনের রিমান্ড আবেদন করেন।

নিহত ব্যক্তি হলেন, নরসিংদীর রায়পুরা উপজেলার মির্জাপুর ইউনিয়নের পিরিজকান্দি গ্রামের সেন্টু প্রামাণিকের মেয়ে রিমা প্রামাণি। তিনি ভৈরবের ইউনাইটেড হাসপাতাল অ্যান্ড অর্থোপেডিক সেন্টারে নার্স হিসেবে দুই বছর ধরে কর্মরত ছিলেন।

গ্রেপ্তারকৃত ব্যক্তি হলেন, ইউনাইটেড হাসপাতালের পরিচালক (এমডি) হানিফুর রহমান সুমন।

জানা গেছে, গত ১১ জুলাই সকাল ৯টার দিকে ভৈরবের ইউনাইটেড হাসপাতাল অ্যান্ড অর্থোপেডিক্স সেন্টারের একটি কক্ষ থেকে নার্স রিমা প্রামাণিকের মরদেহ উদ্ধার করে পুলিশ। পরে এ ঘটনায় গত মঙ্গলবার দুপুরে তার বাবা সেন্টু চন্দ্র প্রামাণিক বাদী হয়ে দুজনের নাম উল্লেখসহ অজ্ঞাত তিন-চারজনকে আসামি করে ভৈরব থানায় মামলা করেন। মামলার আসামিরা হলেন হাসপাতালের এমডি হানিফুর রহমান সুমন (৩৫) ও নার্স লিজাসহ (২৪) অজ্ঞাত তিন-চারজন।

ভৈরব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. গোলাম মোস্তফা জানান, গত মঙ্গলবার সকালে হাসপাতালের পরিচালক (এমডি) হানিফুর রহমান সুমনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়। পরে রোববার বিকেলে তাকে তিন দিনের রিমান্ড দিয়েছেন আদালত।